রিহ্যাব কাটিয়ে ম্যাচে ফিরছেন রায়না-রাহানে

চোট সারিয়ে মাটে ফিরছেন আজিঙ্কা রাহানে ও সুরেশ রায়না। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় এ দলের জার্সিতে মাঠে নামবেন দুই ক্রিকেটার। বৃহস্পতিবারের ম্যাচে সকলের চোখ থাকছে ঋষভ পন্থের দিকে। 

Updated By: Jan 12, 2017, 09:57 AM IST
রিহ্যাব কাটিয়ে ম্যাচে ফিরছেন রায়না-রাহানে

ওয়েব ডেস্ক: চোট সারিয়ে মাটে ফিরছেন আজিঙ্কা রাহানে ও সুরেশ রায়না। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় এ দলের জার্সিতে মাঠে নামবেন দুই ক্রিকেটার। বৃহস্পতিবারের ম্যাচে সকলের চোখ থাকছে ঋষভ পন্থের দিকে। 

 

রিহ্যাব কাটিয়ে ম্যাচে ফিরতে চলেছেন অজিঙ্কা রাহানে ও সুরেশ রায়না। মুম্বইতে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের প্রস্তুতি ম্যাচে খেলবেন এই দুই ক্রিকেটার।  আঙুলের চোটের জন্য ভারতীয় দল থেকে ছিটকে গিয়েছিলেন রাহানে। ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের আগে নিজেকে দেখে নেওয়ার এটা বড় সুযোগ তার কাছে। তেমনই সুরেশ রায়নাও একদিনের দল থেকে ছিটকে গিয়েছিলেন অসুস্থতার কারণে। দীর্ঘদিন পর ইংল্যান্ডের বিরুদ্ধে তিনি আবার টি-টোয়েন্টি ভারতীয় দলে ফিরেছেন। কিন্তু এখনও পর্যন্ত কোনও ম্যাচ সেভাবে খেলেননি। ফলে ইয়ন মরগ্যানদের বিরুদ্ধে নিজেকে প্রমাণ করার বড় সুযোগ রায়নার সামনে। তবে বৃহস্পতিবারের এই ম্যাচে সকলের চোখ থাকছে ঋষভ পন্থের দিকে। অনূর্ধ্ব উনিশের এই উইকেটরক্ষক রঞ্জি ট্রফিতে ব্যাট হাতে বেশ নজর কেড়ে ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলে জায়গা করে নিয়েছেন।

.