Watch | R Ashwin | Viral Video: জ্যাকেট নিয়ে কেন গন্ধ শুঁকছিলেন অশ্বিন? প্রশ্ন নেটিজেনদের, উত্তর দিলেন স্পিনার

রবিচন্দ্রন অশ্বিন কেন হাতে নিয়ে জ্যাকেটের গন্ধ শুঁকছিলেন ভারত-জিম্বাবোয়ে ম্যাচের আগে? এই প্রশ্নই বারবার করেছেন নেটিজেনরা। এবার অশ্বিন বাধ্য হয়ে ট্যুইট করে তার উত্তর দিলেন।

Updated By: Nov 8, 2022, 02:30 PM IST
Watch | R Ashwin | Viral Video: জ্যাকেট নিয়ে কেন গন্ধ শুঁকছিলেন অশ্বিন? প্রশ্ন নেটিজেনদের, উত্তর দিলেন স্পিনার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেলবোর্নে (MCG)  গত রবিবার ভারত সুপার টুয়েলভের শেষ ম্যাচে জিম্বাবোয়ের (IND vs ZIM) মুখোমুখি হয়েছিল। যদিও মাঠে নামার আগেই ভারত চলে গিয়েছিল সেমিফাইনালে। দিনের প্রথম ম্যাচে নেদারল্যান্ডস হারিয়ে দেয় দক্ষিণ আফ্রিকাকে। পয়েন্ট তালিকায় এগিয়ে থাকার সুবাদেই টিম ইন্ডিয়া চলে যায় শেষ চারে। মেলবোর্নে রোহিত শর্মা (Rohit Sharma) টসের পর সঞ্চালক ইয়ান বিশপের (Ian Bishop) সঙ্গে কথা বলছিলেন। আর তখনই এক দৃশ্য ফোটে ওঠে, যা নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। টিম ইন্ডিয়ার তারকা স্পিনার আর অশ্বিনকে (R Ashwin) দেখা যায় দু'হাতে জ্যাকেট নিয়ে কেন গন্ধ শুঁকতে! 

আরও পড়ুনSuryakumar Yadav, ICC T20 World Cup 2022: সুযোগ পেলেই ফের চালিয়ে খেলবেন, অশ্বিনকে জানালেন নতুন 'মিস্টার 360 ডিগ্রি'

এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় মিম হয়ে যায় এই কন্টেন্ট। শুধু নেটিজেনরাই নন, হরভজন সিং ও অভিনব মুকুন্দের মতো ক্রিকেটাররাও জানতে চান যে, কিসের গন্ধ শুঁকছিলেন অশ্বিন! চেন্নাইয়ের স্পিনার সেই ভাইরাল ভিডিয়ো পোস্ট করে লেখেন যে, না তিনি সাইজ চেক করছিলেন, না দেখছিলেন কোনও চিহ্ণ! তিনি দেখছিলেন যে, তিনি কোন সুগন্ধী ব্যবহার করেন। চলতি টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভের (Super 12) পালা শেষ। খেতাবি লড়াইয়ে এবার শেষ চার। আগামী বুধ ও বৃহস্পতি টি-২০ বিশ্বকাপের জোড়া সেমি-ফাইনাল ম্যাচ। ৯ নভেম্বর ফাইনালে যাওয়ার লড়াইয়ে সিডনিতে মুখোমুখি নিউজিল্যান্ড-পাকিস্তান । ১০ নভেম্বর অ্যাডিলেড ওভালে দ্বিতীয় সেমিফাইনাল খেলবে ভারত-ইংল্যান্ড।মেলবোর্নে জিম্বাবোয়ের বিরুদ্ধে ২৫ বলে ৬১ রানের মারকাটারি ইনিংস খেলেছিলেন সূর্যকুমার যাদব। তিনি বিসিসিআই-এর জন্য অশ্বিনকে সাক্ষাৎকার দেন। 'মিস্টার ৩৬০ ডিগ্রি' এই সাক্ষাৎকারে জানিয়েছেন যে, একেবারে মারমুখী মেজাজেই পাওয়া যাবে তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.