R Ashwin | CSK vs RCB | IPL 2024: সন্তানের মুখ চেয়ে ধোনিদের কাছে হাত পাতলেন অসহায় অশ্বিন!

R Ashwin is struggling to get CSK vs RCB IPL 2024 tickets: আর অশ্বিনও টিকিটের চাইছেন। উদ্বোধনী ম্য়াচ ঘিরে টিকিটের হাহাকার চেন্নাইয়ে।  

Updated By: Mar 18, 2024, 04:18 PM IST
R Ashwin | CSK vs RCB | IPL 2024: সন্তানের মুখ চেয়ে ধোনিদের কাছে হাত পাতলেন অসহায় অশ্বিন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেখতে দেখতে আইপিএল ১৭ বছরে পা দিতে চলেছে। আর ঠিক চারদিন বোধন। দুয়ারে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্য়াঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগ। চব্বিশের আইপিএল শুরু ২২ মার্চ। প্রথম ম্য়াচে মাঠে নামছে গতবারের ও সর্বোচ্চ পাঁচবারের চ্য়াম্পিয়ন চেন্নাই সুপার কিংস (CSK vs RCB, IPL 2024)। তাদের প্রতিপক্ষ ফাফ দু প্লেসিসের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর। যার মানে এমএস ধোনি বনাম বিরাট কোহলি দ্বৈরথে আইপিএলের পর্দা উঠছে। খেলা হবে ধোনিদের ঘরের মাঠ চেন্নাইয়ের চিপকে অবস্থিত এমএ চিদম্বরম স্টেডিয়ামে। 

আরও পড়ুন: Rajasthan Royals | RCB | WPL 2024: রাজস্থান মাঠে নামাল জেঠালালকে! আরসিবিকে খোঁচার শুভেচ্ছা, ভেঙে পড়ল ইন্টারনেট

এখন টিকিটের চাহিদা তুঙ্গে। এমনকী অনলাইট টিকিটিং পার্টনার সাইটেরও জিভ বেরিয়ে গিয়েছে এত মানুষের চাহিদা মেটাতে গিয়ে। 'টেকনিকাল ইস্য়ুস'-এর মতো শব্দবন্ধ ব্য়বহার করে তাদের বিবৃতিও দিতে হয়েছে। শুধুই তো আর লাল-হলুদ মহাযুদ্ধ নয়, উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্য়মেই পর্দা উঠবে। ফলে যাঁরা মাঠে আসবেন, তাঁদের কাছে এক ঢিলে দুই পাখি। এহেন খেলা দেখতে পরিবার নিয়ে মাঠে উপস্থিত থাকতে চাইছেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তন ও রাজস্থান রয়্য়ালসের বর্তমান তারকা রবিচন্দ্রন অশ্বিন। তিনি তাঁর এক্স হ্য়ান্ডেলে খেলা দেখতে চাওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন। সিএসকে-র কাছে সাহায্য চেয়েছেন।

অশ্বিন লিখেছেন, 'চিপকে আইপিএল ওপেনারে মুখোমুখি সিএসকে ও আরসিবি। অস্বাভাবিক টিকিটিরে চাহিদা। আমার সন্তানরা উদ্বোধনী অনুষ্ঠান ও খেলা দেখতে চায়। চেন্নাই আমাকে দয়া করে সাহায্য় করো।' ২০০৮ সালে অশ্বিনের আইপিএল অভিষেক হয়। নিউল্য়ান্ডসের কেপটাউনে খেলেছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। হলুদ জার্সিতে মুথাইয়া মুরলীথরন, ম্য়াথিউ হেডেন ও ধোনির সঙ্গেই সাজঘর ভাগ করে নিয়েছিলেন তিনি। এ বলার অপেক্ষা রাখে না যে, অশ্বিনের জন্য় মাঠের সেরা টিকিটই পৌঁছে যাবে। তবে অশ্বিন পরিস্থিতি বোঝাতেই নেটপাড়ায় বার্তা দিয়েছেন।

আরও পড়ুন: WPL 2024 | Virat Kohli | Smriti Mandhana: 'ওঁর পেপ টকেই...' স্মৃতিকে মাঠেই বিরাটের ভিডিয়ো কল, কী কথা হল দু'জনের?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.