এশিয়ান ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে এগোচ্ছেন পিভি সিন্ধু

এশিয়ান ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে এগোচ্ছেন পিভি সিন্ধু। জাপানের প্রতিপক্ষ আয়া ওয়ারিকে স্ট্রেট গেমে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ভারতের সেরা শাটলার। বৃহস্পতিবার সকালে প্রি-কোয়ার্টার ফাইনালের ম্যাচটা জিততে সিন্ধু নিলেন মাত্র চল্লিশ মিনিট। একুশ-চোদ্দ, একুশ-পনেরো গেমে প্রতিপক্ষকে হারিয়ে শেষ আটের টিকিট পাকা করে ফেলেন রিও অলিম্পিকের রূপোজয়ী শাটলার। চলতি ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ থেকে ইতিমধ্যে ছিটকে গিয়েছেন সাইনা নেওয়াল ও অজয় জয়রাম। ট্রফির লক্ষ্যে ভারতের একমাত্র আশা এখন সিন্ধুই।

Updated By: Apr 28, 2017, 09:50 AM IST
এশিয়ান ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে এগোচ্ছেন পিভি সিন্ধু

ওয়েব ডেস্ক: এশিয়ান ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে এগোচ্ছেন পিভি সিন্ধু। জাপানের প্রতিপক্ষ আয়া ওয়ারিকে স্ট্রেট গেমে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ভারতের সেরা শাটলার। বৃহস্পতিবার সকালে প্রি-কোয়ার্টার ফাইনালের ম্যাচটা জিততে সিন্ধু নিলেন মাত্র চল্লিশ মিনিট। একুশ-চোদ্দ, একুশ-পনেরো গেমে প্রতিপক্ষকে হারিয়ে শেষ আটের টিকিট পাকা করে ফেলেন রিও অলিম্পিকের রূপোজয়ী শাটলার। চলতি ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ থেকে ইতিমধ্যে ছিটকে গিয়েছেন সাইনা নেওয়াল ও অজয় জয়রাম। ট্রফির লক্ষ্যে ভারতের একমাত্র আশা এখন সিন্ধুই।

আরও পড়ুন ভারতীয় বোর্ডের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি, পাক বোর্ডের প্রতিনিধি নাজাম শেঠির

অন্যদিকে, মারিয়া শারাপোভা প্রতারক। পেশাদারী টেনিস থেকে অবিলম্বে শারাপোভাকে নির্বাসিত করে দেওয়া উচিত। শারাপোভার কামব্যাক ম্যাচের পর এমনটাই মন্তব্য করে বিতর্ক উস্কে দিলেন কানাডার টেনিস তারকা ইউজিনি বাউচার্ড। শারাপোভাকে ফিরিয়ে আনায় জুনিয়রদের কাছে ভুল বার্তা গেছে বলে দাবি তাঁর। তাছাড়া অন্য খেলোয়াড়দের প্রতিও অবিচার হয়েছে বলে বক্তব্য বাউচার্ডের। বিতর্কের মধ্যে কামব্যাক ম্যাচে অবশ্য জয় পেয়েছেন শারাপোভা।

আরও পড়ুন  আইসিসির সভায় কোনঠাসা বিসিসিআই, সমালোচনা আদালত নিযুক্ত বোর্ড প্রশাসকের

.