PV Sindhu: কোচের কন্যাকে ব়্যাকেট উপহার সিন্ধুর! আনন্দের মুহর্ত শেয়ার করলেন তায়ে-সাং

পার্ক তায়ে-সাং ফিরে গিয়েছেন নিজের দেশে। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। পার্ক তাঁর ছোট্ট কন্যাকে কাছে পেয়েছেন অনেক দিন পর। মেয়ের সঙ্গে আবেগঘন মুহূর্তের একাধিক ছবি পোস্ট করেছেন তায়ে সাং।

Updated By: Aug 21, 2022, 05:56 PM IST
PV Sindhu: কোচের কন্যাকে ব়্যাকেট উপহার সিন্ধুর! আনন্দের মুহর্ত শেয়ার করলেন তায়ে-সাং
সিন্ধুর উপহারে খুশিতে ডগমগ তাঁর কোচের কন্যা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বার্মিং কমনওয়েলথ গেমসে ( Commonwealth Games 2022) সোনা ছিনিয়ে এনেছেন পিভি সিন্ধু (PV Sindhu)। দেশের জোড়া অলিম্পিক্স পদক জয়ী তারকা ব্য়াডমিন্ট খেলোয়াড় এই মুহূর্তে কোর্ট থেকে দূরে। বাঁ-গোড়ালিতে চোট পাওয়ায় সিন্ধু আসন্ন বিশ্ব চ্যাম্পিয়নশিপে (World Championships) অংশ নিচ্ছেন না। চোট সারিয়ে ফের ব়্যাকেট হাতে ধরতে বেশ কিছু সময় লাগবে সিন্ধুর। আপাতত রিকভারি-ব্রেকে আছেন হায়দরাবাদের বছর সাতাশের শাটলার। সিন্ধু বিরতি নেওয়ায় তাঁর দক্ষিণ কোরিয়ার কোচ পার্ক তায়ে-সাংও ( Park Tae-Sang) পেয়ে গিয়েছেন কর্মবিরতি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Park Taesang (@taesang2734)

আরও পড়ুন: Neeraj Chopra: পুরো দমে চলছে রিহ্যাব! কবে ট্র্যাকে নামবেন দেশের 'সোনার ছেলে'?

পার্ক তায়ে-সাং ফিরে গিয়েছেন নিজের দেশে। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। পার্ক তাঁর ছোট্ট কন্যাকে কাছে পেয়েছেন অনেক দিন পর। মেয়ের সঙ্গে আবেগঘন মুহূর্তের একাধিক ছবি পোস্ট করেছেন তায়ে সাং। সেখানে দেখা যাচ্ছে তায়ে সাংয়ের ফুটফুটে কন্যা একটি ব্যাডমিন্টন ব়্যাকেট নিয়ে খেলছে। তায়ে-সাং জানিয়েছেন যে, মেয়ের হাতে ধরা এই ব়্যাকেট সিন্ধুর উপহার। গত ৮ অগস্ট কানাডার মিশেল লি-কে হারিয়ে কমনওয়েলথে সিঙ্গলস ইভেন্টে প্রথম সোনা জিতেছিলেন সিন্ধু। কাফ মাশলের চোটকে উপেক্ষা করেই সিন্ধু জেতেন। মাত্র ৪৮ মিনিটের একপেশে মেগা ফাইনালের স্কোর লাইন সিন্ধুর পক্ষে ফল ছিল ২১-১৫, ২১-১৩। সিন্ধু জেতার পরেই জড়িয়ে ধরেছিলেন তাঁর গুরু তায়ে-সাংকে। এই কোচের সৌজন্য়েই সিন্ধু টোকিও অলিম্পিক্সে ব্রোঞ্জ জেতেন। এবার এল কমনওয়েলথে সোনা। সিন্ধু-পার্ক তায়ে সাংয়ের যুগলবন্দি ফের দেখা যাবে অক্টোবরের মাঝামাঝি সময়ে। মনে করা হচ্ছে সিন্ধু ডেনমার্ক ও প্যারিস ওপেনে নামতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.