পরের অলিম্পিক্সে খেলছেন তিনি, ব্রোঞ্জ জিতেই জানিয়ে দিলেন PV Sindhu

 ফাইনাল না খেলারও আক্ষেপ করছেন হায়দরাবাদের শাটলার।

Updated By: Aug 1, 2021, 06:59 PM IST
পরের অলিম্পিক্সে খেলছেন তিনি, ব্রোঞ্জ জিতেই জানিয়ে দিলেন PV Sindhu

নিজস্ব প্রতিবেদন: গতবার (Rio Olympics 2016) অলিম্পিক্সে রুপো জিতেছিলেন পিভি সিন্ধু (PV Sindhu)। এবার টোকিও অলিম্পিক্স (Tokyo Olympics 2020) থেকে ব্রোঞ্জ নিয়েই দেশে ফিরছেন তিনি। রবিবাসরীয় বিকেলে চিনের হি বিংজিয়াওকে ব্রোঞ্জ পদক ম্যাচে উড়িয়ে দিলেন দেশের স্টার শাটলার। সিন্ধু দেশের প্রথম মহিলা হিসেবে অলিম্পিক্সে দ্বিতীয়বার পদক জিতলেন। জয়ের পর নিঃসন্দেহে খুশি হয়েছেন তিনি। এরই সঙ্গে ফাইনাল না খেলারও আক্ষেপ করছেন হায়দরাবাদের শাটলার।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: ব্রোঞ্জ জিতলেন PV Sindhu, ভারতের ঝুলিতে দ্বিতীয় পদক

ব্রোঞ্জ জয়ের পর সিন্ধু বলেন, "ব্রোঞ্জ জিতে খুশি হয়েছি। বহু বছরের কঠোর পরিশ্রমের ফল পেলাম। আমার মধ্যে এখন প্রচুর আবেগ কাজ করছে। আমি বুঝতে পারছি না যে, ব্রোঞ্জ জিতে খুশি হওয়া উচিত নাকি ফাইনাল খেলতে না পারার আক্ষেপ করব। এটুকুই বলব ব্রোঞ্জ পদক ম্যাচে আমার সেরাটাই দিয়েছিলাম। আমি সত্যিই খুশি। দেশের হয়ে পদক জিততে পারা অত্যন্ত গর্বের।"

আরও পড়ুন: অলিম্পিক্সে ইতিহাস লিখলেন PV Sindhu, টুইট শুভেচ্ছায় ভাসলেন দেশের স্টার শাটলার

উদযাপনের প্রসঙ্গে সিন্ধুর সংযোজন, "আমি ক্লাউড নাইনে আছি। এই মুহূর্তটা উপভোগ করতে চাই। আমার পরিবার আমার জন্য প্রচুর খেটেছে। প্রচেষ্টা করেছে। সকলকে ধন্যবাদ জানাতে চাই। আমার স্পনসররাও সেরাটা দিয়েছে। তাদেরকেও ধন্যবাদ। প্রতিটি ভারতীয় সমর্থককে এই ভালবাসার জন্য প্রচুর ভালবাসা আর চুম্বন।" সিন্ধুর থেকে জানতে চাওয়া হয়েছিল যে, তিনি ২০২৪ সালে প্যারিসে অনুষ্ঠিত অলিম্পিক্স খেলবেন কি না? সিন্ধু উত্তরে বলেন যে, তিনি নিশ্চিত ভাবে খেলবেন।

সাক্ষাৎকার সৌজন্যে: ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন (BWF)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.