টসে জিতে ব্যাট করছে অস্ট্রেলিয়া, ভারতীয় দলে একটি পরিবর্তন আনলেন বিরাট

ঐতিহাসিক ক্রিকেট সিরিজের দামামা বেজেই গেল। পুনেতে মুখোমুখি অধিনায়ক বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারত বনাম ক্যাপ্টেন স্টিভ স্মিথের অস্ট্রেলিয়া।  শুরু হল ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। প্রথম টেস্টে টসে জিতে প্রথম ব্যাট করছে অস্ট্রেলিয়া। 

Updated By: Feb 23, 2017, 09:50 AM IST
টসে জিতে ব্যাট করছে অস্ট্রেলিয়া, ভারতীয় দলে একটি পরিবর্তন আনলেন বিরাট

ওয়েব ডেস্ক: ঐতিহাসিক ক্রিকেট সিরিজের দামামা বেজেই গেল। পুনেতে মুখোমুখি অধিনায়ক বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারত বনাম ক্যাপ্টেন স্টিভ স্মিথের অস্ট্রেলিয়া।  শুরু হল ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। প্রথম টেস্টে টসে জিতে প্রথম ব্যাট করছে অস্ট্রেলিয়া। 

পুনেতে অস্ট্রলিয়ার বিরুদ্ধে তিন স্পিন অ্যাটাক নিয়েই মাঠে নেমেছে ভারত। ভুবনেশ্বর কুমারের বদলে দলে জায়গা করে নিয়েছেন অলরাউন্ডার জয়ন্ত যাদব। আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা এবং জয়ন্ত যাদব এই ত্রিফলা অ্যাটাকেই অজি বধের লক্ষ্য ভারতের। সঙ্গে পেস অ্যাটাকে রয়েছেন উমেশ যাদব এবং ইশান্ত শর্মা। উল্লেখ্য, এবারও দলে জায়গা পেলেন না ত্রিশতরানের মালিক করুণ নায়ার। বিরাট তাঁর দলে ব্যাটিং অর্ডারে রেখেছেন মুরলি বিজয়, লোকেশ রাহুল, অজিঙ্কে রাহানেকে। উইকেট রক্ষক হিসেবে দলে আছেন বাংলাদেশের বিরুদ্ধে সেঞ্চুরি অর্জন করা বাংলার ক্রিকেটার ঋদ্ধিমান সাহা।

 

.