পুলওয়ামায় জঙ্গি হামলা : কাশ্মীরে ফুটবল খেলতে চান সুনীলরা

রিয়াল কাশ্মীরের আমন্ত্রণ পেলেই ফুটবলের স্বার্থে সুনীল ছেত্রী, উদান্ত সিংরা কাশ্মীরে প্রদর্শনী ম্যাচ খেলে দৃষ্টান্ত তৈরি করতে উদ্যোগী।

Updated By: Feb 20, 2019, 07:11 AM IST
পুলওয়ামায় জঙ্গি হামলা : কাশ্মীরে ফুটবল খেলতে চান সুনীলরা

নিজস্ব প্রতিবেদন : পুলওয়ামার নৃশংস জঙ্গিহানার পর থেকেই পাকিস্তানের বিরুদ্ধে কার্যত যুদ্ধ ঘোষণা করেছে গোটা দেশ। রাগে ফুঁসছে কাশ্মীর থেকে কন্যাকুমারী। সন্ত্রাসবাদী হামলার জেরে বড়সড় ধাক্কা খেয়েছে ভূস্বর্গের ফুটবল। নিরাপত্তার কারণ দেখিয়ে সোমবারই রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে আই লিগের ম্যাচ খেলতে শ্রীনগরে যায়নি মিনার্ভা পঞ্জাব এফসি। ২৮ ফেব্রুয়ারি ইস্টবেঙ্গলেরও ম্যাচ রয়েছে শ্রীনগরেই। মিনার্ভা যেখানে নিরাপত্তার দোহাই দিয়ে কাশ্মীরে ফুটবল খেলতে গেল না সেখানে রিয়াল কাশ্মীরের পাশে দাঁড়াল আইএসএলের ক্লাব বেঙ্গালুরু এফসি। কাশ্মীরে ম্যাচ খেলতে আগ্রহ দেখাল সুনীলরা।

বেঙ্গালুরু এফসি-র সিইও পার্থ জিন্দাল টুইট করে জানিয়েছেন, " প্রিয়, রিয়াল কাশ্মীর আমরা (বেঙ্গালুরু এফসি) শ্রীনগরে এসে প্রদর্শনী ম্যাচ খেলার জন্য তৈরি, তোমরা যখন ডাকবে আমরা চলে আসব। কাশ্মীরের মতো সুন্দর রাজ্যে ফুটবলের মতো সুন্দর খেলার সুযোগ পেতে আমরা মুখিয়ে। আর এটা তো আমাদের দেশের অবিচ্ছেদ্য অংশ।"অর্থাত্ একটা বিষয় স্পষ্ট রিয়াল কাশ্মীরের আমন্ত্রণ পেলেই ফুটবলের স্বার্থে সুনীল ছেত্রী, উদান্ত সিংরা কাশ্মীরে প্রদর্শনী ম্যাচ খেলে দৃষ্টান্ত তৈরি করতে উদ্যোগী।

পার্থ জিন্দালের এই অনুরোধের পরেই রিয়াল কাশ্মীরও টুইট করে জানায়, "বেঙ্গালুরু এফসি-র এই উদ্যোগকে স্বাগত জানাই। আমরা এমন অনুরোধ পেয়ে অভিভূত। কাশ্মীরের ফুটবল জোয়ারকে তরান্বিত করতে মার্চেই হোক সেই ম্যাচ।"    

আরও পড়ুন - রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে ম্যাচ খেলতে শ্রীনগরে গেল না মিনার্ভা, আদালতের দ্বারস্থ রঞ্জিত বাজাজ!

.