অতীত এসে মিশল বর্তমানে! সচিন-পৃথ্বীর ছবি দেখে যা বলল নেট-দুনিয়া

চলতি আইপিএলে ৮ ম্যাচ থেকে ১৮৭ রান করেছেন পৃথ্বী।

Updated By: Apr 18, 2019, 05:18 PM IST
অতীত এসে মিশল বর্তমানে! সচিন-পৃথ্বীর ছবি দেখে যা বলল নেট-দুনিয়া

নিজস্ব প্রতিবেদন :  তিনি ব্যাট করতে নামলে অনেকেই বলে ওঠেন, যেন সচিন তেন্ডুলকর ব্যাট হাতে ফিরে এসেছেন! মাস্টার ব্লাস্টারের সঙ্গে তাঁর ব্যাটিং স্টাইলে এতটাই মিল! পৃথ্বী শ। যাঁকে ভারতীয় ক্রিকেট মহল ইতিমধ্যে ভবিষ্যতের সচিন তেন্ডুলকর বলছে। সচিন নিজেও একাধিকবার বলেছেন, মুম্বইয়ের এই ব্যাটসম্যান অসম্ভব সম্ভাবনাময়। ইতিমধ্যে পৃথ্বীও এই ব্যাপারে আশার আলো দেখিয়েছেন। জাতীয় দলের জার্সি গায়ে টেস্ট ক্রিকেট নিজেকে প্রমাণ করেছেন। পৃথ্বীকে যে কোনওরকম সাহায্যের জন্য সচিন সবসময় এগিয়ে আসেন। এবারও তাই। আইপিএলে দিল্লি-মুম্বই মহাযুদ্ধের আগে পৃথ্বীকে নিজের বাড়িতে ডেকে নিলেন সচিন।

আরও পড়ুন-  ICC World Cup 2019: শ্রীলঙ্কার বিশ্বকাপ দলে মালিঙ্গা-ম্যাথিউস, সুযোগ পেলেন না চাঁদিমাল-থরাঙ্গা

পৃথ্বীকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছিলেন সচিন। খাওয়া-দাওয়ার পাশাপাশি ক্রিকেট নিয়েও দুজনের মধ্যে আলোচনা চলল। সচিনের সঙ্গে ডিনারের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন পৃথ্বী। তার পর থেকেই নেট-দুনিয়ায় অনেকে বলছেন, অতীত এসে মিশল বর্তমানে। ছবি পোস্ট করে পৃথ্বী শ লিখলেন, ধন্যবাদ সচিন স্যর। আপনার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত ভীষণ আনন্দের। 

আরও পড়ুন-  IPL 2019: অনুশীলনে বাউন্সারে চোট পেলেন রাসেল! বেঙ্গালুরুর বিরুদ্ধে নামার আগে চাপে কেকেআর

চলতি আইপিএলে ৮ ম্যাচ থেকে ১৮৭ রান করেছেন পৃথ্বী। কলকাতার বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্সের পর আর তেমন আহামরি কিছু করে দেখাতে পারেননি দিল্লির হয়ে আইপিএলে খেলা এই ব্যাটসম্যান। সচিনের পরামর্শ নিয়ে নেমে আজ তিনি মুম্বইয়ের বিরুদ্ধে কেমন পারফর্ম করেন, সেটাই এখন দেখার!

.