IND vs NZ 2020: হ্যামিলটনে প্রথম ম্যাচে কে কে ওপেন করবেন? জানিয়ে দিলেন ক্যাপ্টেন কোহলি

হ্যামিলটনে প্রথম ওয়ান ডে তে দুরন্ত ফর্মে থাকা কেএল রাহুলের সঙ্গে ওপেন করবেন পৃথ্বি শ নাকি মায়াঙ্ক আগরওয়াল?

Updated By: Feb 4, 2020, 02:25 PM IST
IND vs NZ 2020: হ্যামিলটনে প্রথম ম্যাচে কে কে ওপেন করবেন? জানিয়ে দিলেন ক্যাপ্টেন কোহলি

নিজস্ব প্রতিবেদন: টি-টোয়েন্টি সিরিজ শেষে এবার শুরু একদিনের সিরিজ। শেষ টি-টোয়েন্টিতে কাফ মাসেলে চোট পেয়ে গোটা নিউ জিল্যান্ড সফর থেকেই ছিটকে গিয়েছেন রোহিত শর্মা। ফলে একদিনের সিরিজ শুরুর আগে বড় ধাক্কা খেয়েছে ভারতীয় দল। রোহিতের পরিবর্তে দলে এসেছেন মায়াঙ্ক আগরওয়াল। বুধবার হ্যামিলটনে কিউইদের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে কে কে ওপেন করবেন? ২৪ ঘণ্টা আগেই তা স্পষ্ট করে দিলেন ভারত অধিনায়ক।

নিউ জিল্যান্ডের বিরুদ্ধে একদিনের স্কোয়াডে ওপেনার হিসেবে ছিলেন পৃথ্বি শ। ছিলেন রোহিত শর্মা, কেএল রাহুলও। এখন রোহিত ছিটকে যাওয়ায় দলে এসেছেন মায়াঙ্ক আগরওয়াল। তাহলে হ্যামিলটনে প্রথম ওয়ান ডে তে দুরন্ত ফর্মে থাকা কেএল রাহুলের সঙ্গে ওপেন করবেন পৃথ্বি শ নাকি মায়াঙ্ক আগরওয়াল? ম্যাচের আগের দিন সাংবাদিক সম্মেলনে এসে ভারত অধিনায়ক জানালেন অন্য ওপেনিং কম্বিনেশন।

আরও পড়ুন - IND vs NZ 2020: একদিনের সিরিজ শুরুর আগে বড় ধাক্কা খেল নিউ জিল্যান্ড!

সাংবাদিক সম্মেলনে এসে বিরাট কোহলি বলেন, "পৃথ্বি তো দলেই ছিল। এবং ও অবশ্যই শুরু করবে। যে পরিবর্ত (রোহিত শর্মার পরিবর্তে মায়াঙ্ক আগরওয়াল) হিসেবে এসেছে সে ওপেনার। কেএল মিডল অর্ডারে খেলবে। আমরা চাই ও মিডল অর্ডারে পাঁচ নম্বর জায়গার জন্য তৈরি হোক! এবং সঙ্গে কিপিংও করবে।"

.