WATCH | Prithvi Shaw: অভিনেত্রীকে স্ত্রী পরিচয় দিয়ে রোম্যান্টিক পোস্ট! ডিলিট করে ব্যাখ্যা ক্রিকেটারের

Prithvi Shaw issues clarification as his picture with rumoured GF goes viral: প্রেমদিবসে অভিনেত্রীর সঙ্গে আদুরে পোস্ট করেছিলেন পৃথ্বী শ। পরে সেই পোস্ট ডিলিট করেন পৃথ্বী। এবার পোস্ট ডিলিট করে দিলেন অন্য ব্যাখ্যা! যা নিয়ে শোরগোল পড়ে গেল।

Updated By: Feb 16, 2023, 04:16 PM IST
WATCH | Prithvi Shaw: অভিনেত্রীকে স্ত্রী পরিচয় দিয়ে রোম্যান্টিক পোস্ট! ডিলিট করে ব্যাখ্যা ক্রিকেটারের
ফেঁসে গেলেন পৃথ্বী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টিম ইন্ডিয়া এবং দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw) ফের খবরে। চলতি বছরের শুরুতেই একেবারে অক্রিকেটীয় কারণে খবরের শিরোনামে এসেছিলেন তিনি। বর্ষবরণে রাতে পৃথ্বীর অন্তরঙ্গ ছবি চলে এসেছিল প্রকাশ্যে। ২৩ বছরের প্রতিভাবান ক্রিকেটারকে দেখা গিয়েছিল মুম্বইয়ের এক পাবে। পৃথ্বীর সঙ্গে ছিলেন মডেল-অভিনেত্রী নিধি তাপাড়িয়া (Nidhi Tapadia)। নিধিই তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পৃথ্বীর সঙ্গে পার্টি করার ছবি শেয়ার করেছিলেন। বছর বাইশের মডেলকে পৃথ্বীকে ডেট করছিলেন বলেই জানা গিয়েছিল। লোক মুখে শোনা যায় যে, অভিনেত্রী প্রাচী সিংই (Prachi Singh) ছিলেন পৃথ্বীর প্রথম গার্লফ্রেন্ড। আর দ্বিতীয় গার্লফ্রেন্ড এই নিধিই। তবে ফেব্রুয়ারির শুরুর দিকে আবার শোনা গিয়েছিল যে, নিধির সঙ্গে পৃথ্বীর ব্রেক-আপ হয়ে গিয়েছে। নিধি সাদা কুর্তি পরে ও চোখে কালো সানগ্লাস চাপিয়ে ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছিলেন। যাঁর নেপথ্যে বেজেছিল দিলজিত দোসাঞ্জের ব্রেক-আপ সং! আর এই পোস্টের পরেই অনেকে দুয়ে দুয়ে চার করে ফেলেন। আবার এই নিধির জন্যই খবরে পৃথ্বী। 

পৃথ্বী ভ্যালেন্টাইন'স ডে-র দিন নিধির সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে লিখেছিলেন 'হ্যাপি ভ্যালেন্টাইন'স মাই ওয়াইফি!' ইনস্টা স্টোরি থেকে সেই ছবি ডিলিটও করে দেন পৃথ্বী। এরপর আরও একটি ইনস্টা স্টোরি দেন। সেখানে পৃথ্বী লেখেন, 'কেউ আমার ছবি এডিট করে এমন কিছু দেখাচ্ছে যা আমি আমার পেজ থেকে ইনস্টা স্টোরিতে দিইনি। দয়া করে সকল ট্যাগ ও বার্তা এড়িয়ে যান। ধন্যবাদ।' কে এই নিধি তাপাড়িয়া? পৃথ্বীর নতুন বান্ধবীর পেশা মডেলিং ও অভিনয়। মহারাষ্ট্রের নাসিকের বাসিন্দা নিধি। শিশু অভিনেতা হিসেবে অভিনয়ে হাতেখড়ি নিধির। ঋতুরাজ মোহান্তির 'তেরি ইয়াদ' গানের মিউজিক ভিডিয়োতে নিধিকে পাওয়া গিয়েছিল। এছাড়াও নিধিকে জনপ্রিয় টিভি শো 'সিআইডি'-র বেশ কিছু এপিসোডে দেখা গিয়েছে। এরপর ২০১৯ সালে নিধি ভয়ংকর জনপ্রিয়তা পেয়েছিলেন। কুলবিন্দর বিলার পঞ্জাবি গানের মিউজিক ভিডিয়ো 'জট্টা কোকা'-তিনি আগুন জ্বেলেছিলেন।

পৃথ্বী দেশের হয়ে ৫টি টেস্ট, ৬টি ওয়ানডে ও ১টি টি-২০ ম্যাচ খেলেছেন এখনও পর্যন্ত। ২০১৮ সালে দেশের জার্সিতে অভিষেক করা পৃথ্বী। ২০২১ সালে শেষবার ভারতের হয়ে খেলেছেন। তবে তিনি ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে নিয়মিত। তবে জাতীয় দলে তিনি কবে ডাক পাবেন, তা নিয়ে রীতিমতো সন্দেহ রয়েছে। কারণ পৃথ্বীর ফিটনেস ইস্যুই তাঁর প্রধান সেটব্যাক। তেইশ বছরের হয়েও পৃথ্বী একেবারেই কিন্তু ছটফটে নন মাঠে। বহু ক্রিকেট পণ্ডিতেরই সমালোচনার মুখে পড়েছেন পৃথ্বী। গতবছর পৃথ্বী দিল্লি ক্যাপিটালসের হয়ে ১০ ইনিংসে ২৮৩ রান করেছিলেন ওপেন করতে নেমে। তাঁর স্ট্রাইক-রেট ছিল ১৫২.৯৭।  চলতি রঞ্জি ট্রফিতে ত্রিশতরান করেছেন পৃথ্বী। সেই সুবাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজের দলে ডাক পেয়েছিলেন তিনি। তবে প্রতি ম্যাচেই বেঞ্চ গরম করেন তিনি। যদিও সিরিজ জেতার পর পুরস্কার প্রদান অনুষ্ঠানে পৃথ্বীর মুখে হাসি ফুটিয়ে ছিলেন অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া। হার্দিকের সিরিজ জয়ের ট্রফি ট্রফি পৃথ্বীর হাতে তুলে দেন। ট্রফি হাতে পেয়ে বেশ খুশি দেখায় পৃথ্বীকে। পৃথ্বী ট্রফি নিয়ে গোটা দলের সঙ্গে সেলিব্রেশনে মাতেন। সকলের সঙ্গে ফটো সেশনও করেন তিনি। বিসিসিআই-এর তরফ থেকে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.