Prithvi Shaw র জন্য রাতেই বিশেষ কিছু করলেন তাঁর গার্লফ্রেন্ড Prachi Singh

শিখর ধাওয়ানকে (Shikhar Dhawan) সঙ্গে নিয়ে গত শনিবার রাতে ওয়াংখেড়েতে (Wankhede Stadium) স্বপ্নের ব্যাটিং করেছিলেন পৃথ্বী শ (Prithvi Shaw)। আরব সাগরের তীরে আছড়ে পড়েছিল পৃথ্বী-ধাওয়ান ঝড়। এই দুই ওপেনারের যুগলবন্দিতেই রিকি পন্টিংয়ের টিম প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে (CSK) ৭ উইকেটে হারিয়ে বিজয়ডঙ্কা উড়িয়েছে। 

Updated By: Apr 11, 2021, 07:50 PM IST
Prithvi Shaw র জন্য রাতেই বিশেষ কিছু করলেন তাঁর গার্লফ্রেন্ড Prachi Singh

নিজস্ব প্রতিবেদন: শিখর ধাওয়ানকে (Shikhar Dhawan) সঙ্গে নিয়ে গত শনিবার রাতে ওয়াংখেড়েতে (Wankhede Stadium) স্বপ্নের ব্যাটিং করেছিলেন পৃথ্বী শ (Prithvi Shaw)। আরব সাগরের তীরে আছড়ে পড়েছিল পৃথ্বী-ধাওয়ান ঝড়। এই দুই ওপেনারের যুগলবন্দিতেই রিকি পন্টিংয়ের টিম প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে (CSK) ৭ উইকেটে হারিয়ে বিজয়ডঙ্কা উড়িয়েছে। 

প্রথমে ব্য়াট করে চেন্নাই তুলেছিল ১৮৮ রান। এই রান তাড়া করতে নেমে ধাওয়ান-পৃথ্বী মিলে ১৩.৩ ওভারেই স্কোরবোর্ডে তুলে ফেলে ১৩৮। ৩৮ বলে ৭২ রানের ইনিংস খেলেলেন পৃথ্বী। নিজের ইনিংস সাজিয়ে ছিলেন ৯টি চার ও ৩টি ছয়ে। পৃথ্বীর প্রশংসা হয়েছে সর্বত্র। এত সুন্দর ইনিংস দেখে মোহিত পৃথ্বীর বিশেষ বান্ধবী প্রাচী সিং (Prachi Singh)। পেশায় অভিনেত্রী প্রাচী ম্যাচের পর ইনস্টাগ্রাম স্টোরিতে পৃথ্বীর ছবি শেয়ার করে লেখেন, "কী অসাধারণ শুরুটা করল শ!"

আরও পড়ুন: CSK vs DC, IPL 2021: খুনসুটিতে মত্ত Dhawan ও Prithvi, কেক কেটে দিল্লির সেলিব্রেশন

চেন্নাইকে হারিয়ে ড্রেসিংরুমে খুনসুটিতে মাতলেন ধাওয়ান-পৃথ্বী। অনুজকে 'বাঘ' সম্বোধন করে তাঁকে কোলে নেওয়ার চেষ্টা করলেন ধাওয়ান। অন্যদিকে দলের দুরন্ত জয়ের জন্য হোটেলে কাটা হলো চকোলেট কেক। সেই ভিডিও দিল্লিই ট্যুইটারে পোস্ট করল রবিবার। গতবারের রানার্স দিল্লি যেভাবে শুরুটা করেছে, তা দেখে এটা বলাই যায় যে, পন্টিংয়ের শিষ্য়রা এবারও লম্বা রেসের ঘোড়া। পন্থ প্রথমবার ক্যাপ্টেনসি করতে নেমেই তাঁর গুরু ধোনিকে হারিয়ে দিল। পন্থের জন্য এই জয় আরও বেশি করে স্মরণীয় হয়ে থাকবে।

.