DDLJ- সিনেমায় শাহরুখ-কাজলের সেই বিখ্যাত দৃশ্য 'টুকলি' করল প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ

ভারতে তাদের বিশাল বাজার। তাই ভারতের বাজার গরম করতে কায়দা করে নেমে পড়েছে তারা।

Updated By: Jul 26, 2020, 04:51 PM IST
DDLJ- সিনেমায় শাহরুখ-কাজলের সেই বিখ্যাত দৃশ্য 'টুকলি' করল প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ
নিজস্ব প্রতিবেদন- প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন হয়েছে লিভারপুল। ম্যাঞ্চেস্টার সিটি দুনম্বরে নিজেদের নাম পাকা করে ফেলেছে। তবুও প্রিমিয়র লিগের লড়াই এখনও শেষ হয়নি। দুটি টপ স্পট নিয়ে এখনও তিন দলের মধ্যে প্রতিযোগিতা চলবে। আর সেই লড়াই পরের বছরের চ্যাম্পিয়্ন্স লিগ খেলার যোগ্যতা অর্জনের জন্য। চেলসি, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও লেস্টার সিটি। তিন দল। লড়াই দুটি টপ স্পট অর্জনের জন্য। আর তাই রবিবার প্রিমিয়র লিগ জমজমাট। এমন জমজমাট মুহূর্তে নিজেদের টিআরপি তোলার সুযোগ ছাড়তে চাইছে না প্রিমিয়র লিগ কর্তৃপক্ষ। ভারতে তাদের বিশাল বাজার। তাই ভারতের বাজার গরম করতে কায়দা করে নেমে পড়েছে তারা।
 
শাহরুখ খান-কাজল অভিনীত বিখ্যাত সিনেমা দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে-র সেই জনপ্রিয় দৃশ্য কপি করে নিজেদের হাইভোল্টেজ ম্যাচের প্রচার সারল ইপিএল কর্তৃপক্ষ। লিগের ফাইনাল সুপার সানডে-র প্রচার করতে এমনই অভিনব পন্থা নিল তারা। তিন দল। দুটি জায়গা। সুপার সানডে। টপ ফোর এক্সপ্রেস-এ শেষ দুই দল হিসাবে কারা উঠতে পারবে! তাই নিয়েই বাজার গরম করল ইপিএল কর্তৃপক্ষ। সোশ্যাল মিডিয়ায় সুপার সানডে-র প্রচারে ডিডিএলজে-র সেই বিখ্যাত দৃশ্য কাজে লাগাল তারা।
লেস্টার সিটি খেলবে ম্যান ইউয়ের বিরুদ্ধে। কিং পাওয়ার স্টেডিয়ামে ঘরের মাঠে কিছুটা হলেও অ্যাডভান্টেজ পাবে লেস্টার। অন্যদিকে, উলভসের বিরুদ্ধে নামবে চেলসি। মরশুমে শেষ রোববার ম্যান ইউ ও চেলসি টপ ফোর এক্সপ্রেস-এ উঠতে মরিয়া হয়ে উঠবে। তবে লেস্টারকেও হালকা ভাবে নেওয়া যাবে না। 
.