Preity Zinta: এবার 'প্রীতি'হীন নিলাম! কারণ জানালেন Punjab Kings-এর মালকিন

প্রীতি জিন্টা সদ্যই মা হয়েছেন। ফলে কচিকাঁচাদের বিদেশে রেখে তাঁর পক্ষে নিজের দেশে ফেরা সম্ভব হচ্ছে না এখন।

Updated By: Feb 11, 2022, 03:34 PM IST
Preity Zinta: এবার 'প্রীতি'হীন নিলাম! কারণ জানালেন Punjab Kings-এর মালকিন
প্রীতি জিন্টা থাকছেন না নিলামে

নিজস্ব প্রতিবেদন: বলিউড অভিনেত্রী ও পঞ্জাব কিংসের (Punjab Kings) সহ-মালকিন প্রীতি জিন্টাকে (Preity Zinta) এবার দেখা যাবে না আসন্ন আইপিএল নিলামে (IPL Auction 2022)। প্রীতি নিজেই টুইট করে তাঁর অনুরাগীদের বার্তা দিয়েছেন। আগামিকাল ও পরশু অর্থাৎ শনি-রবি বেঙ্গালুরুতে নিলাম অনুষ্ঠান। প্যাডেল হাতে নিলামের গোলটেবিলে মিষ্টি হাসিটার অভাব অনুভব করবেন প্রীতির ফ্যানরা।

গতবছর নভেম্বরে প্রীতি মা হয়েছেন। সারোগেসির মাধ্যমে জন্মে দেন যমজ সন্তানের। ফলে খুদেদের এই মুহূর্তে মার্কিন মুলুকে রেখে তিনি ভারতে আসতে পারবেন না। প্রীতি টুইটারে লিখলেন, "এই বছর আমার আইপিএল নিলামে থাকা হচ্ছে না। কচিকাঁচাদের রেখে আমি ভারতে আসতে পারব না। বিগত কয়েকদিন খুব চাপের মধ্যএ দিয়ে গিয়েছে। নিলাম ও ক্রিকেটীয় যাবতীয় আলোচনা হয়েছে টিমের সঙ্গে। আমি ফ্যানদের থেকে জানতে চাইছি যে, তাঁদের যদি কোনও প্লেয়ারে প্রস্তাব দিতে চান, তাহলে আমাকে বলতে পারেন।" ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি জিন গুডএনাফের সঙ্গে বিয়ে করেন প্রীতি। তারপর থেকে অধিকাংশ সময় প্রীতি থাকেন লস অ্যাঞ্জেলসেই। প্রীতিদের ঘর আলো করে এসেছে একটি ছেলে (জয়) ও একটি মেয়ে (জিয়া)। 

আরও পড়ুন: IPL Auction 2022: নিলামে 'Silent Tiebreaker' কী? ২০১০ থেকে রয়েছে এই নিয়ম!

প্রীতির পঞ্জাব কিংস মাত্র দু'জন ক্রিকেটারকে ধরে রেখেছে এই মরশুমে। তাঁরা-ময়ঙ্ক আগরওয়াল ও অর্শদীপ সিং। ১২ কোটি টাকা দিয়ে ময়ঙ্ক ও ৪ কোটি টাকা দিয়ে অর্শদীপকে রিটেইন করেছে প্রীতির দল। নিলামের জন্য পঞ্জাবের হাতে রয়েছে ৭২ কোটি টাকা। সর্বোচ্চ টাকা তাদের ঝুলিতেই আছে। প্রীতির দল ছেড়ে দিয়েছে ক্যাপ্টেন কেএল রাহুলকেও। এখন দেখার পঞ্জাব কাকে নতুন ক্যাপ্টেন করে, বা কোন কোন ক্রিকেটারকে নিয়ে দল সাজায়!   

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.