এক ইনিংসে হাজার রান করলেন অটোচালকের ছেলে প্রণব

সব রেকর্ড ভেঙে চুরমার। অবিশ্বাস্য। একটা ইনিংসে এক ব্যাটসম্যান করে ফেললেন দশটা সেঞ্চুরি। হ্যাঁ, ঠিকই পড়ছেন দশটা সেঞ্চুরি। এক ইনিংসে হাজার রান করে ক্রিকেট বিশ্বকে কিছুক্ষণের জন্য থামিয়ে দিলেন মুম্বইয়ের প্রণব ধনওয়াড়ে। অটো চালকের ছেলে প্রণব মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন আয়োজিত অনুর্ধ্ব ১৬ ইন্টার স্কুল ক্রিকেটে এক ইনিংসে করলেন এক হাজার রান। এই স্কুল ম্যাচ দেখতে মিডিয়ার সঙ্গে আম জনতার ভিড় লেগে গিয়েছে। প্রণবের দল ৮৫ ওভারে তুলেছে ১৩৩৭ রান। রান রেট ১৫.৭২।

Updated By: Jan 5, 2016, 02:14 PM IST
এক ইনিংসে হাজার রান করলেন অটোচালকের ছেলে প্রণব

প্রণবের হাজার রান এক ঝলকে-

১০০৯ রান অপরাজিত
বল-৩২৩, সময়-৩৯৫ মিনিট, স্ট্রাইক রেট- ৩১২.৯৮, ছক্কা-৫৯, চার-১২৯।

----------------

ওয়েব ডেস্ক: সব রেকর্ড ভেঙে চুরমার। অবিশ্বাস্য। একটা ইনিংসে এক ব্যাটসম্যান করে ফেললেন দশটা সেঞ্চুরি। হ্যাঁ, ঠিকই পড়ছেন দশটা সেঞ্চুরি। এক ইনিংসে হাজার রান করে ক্রিকেট বিশ্বকে কিছুক্ষণের জন্য থামিয়ে দিলেন মুম্বইয়ের  ১৫ বছরের ছেলে প্রণব ধনওয়াড়ে। অটো চালকের ছেলে প্রণব মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন আয়োজিত অনুর্ধ্ব ১৬ ইন্টার স্কুল ক্রিকেটে এক ইনিংসে করলেন এক হাজার ৯ রান। তাও আবার অপরাজিত। এই স্কুল ম্যাচ দেখতে মিডিয়ার সঙ্গে আম জনতার ভিড় লেগে গিয়েছে। প্রণবের দল ১৪৬৫ রান তোলার পর ডিক্লেয়ার ঘোষণা করে। ১০০৯ রানের ইনিংসে ৫৯টা ছ্ক্কা মারে কে সি গান্ধী স্কুলের প্রণব। স্ট্রাইক রেট অবিশ্বাস্য ৩১২.৯৮।

গতকাল একদিনে ১৯৯ বলে ৬৫২ রান করে রেকর্ড গড়ল বছর ১৫-র প্রণব। গতকালের ইনিংসে ছিল ৭৮ টি বাউন্ডারি ও ৩০ টি ছক্কা। ১১৬ বছরের বিশ্ব রেকর্ড ভেঙে নয়া রেকর্ড বুকে উঠেছিল তার নাম। এবার ইতিহাস নতুন করে লিখলেন প্রণব।

.