২-০, ইউরো ফাইনালে পর্তুগাল, সতীর্থের টক্করে বেলকে ছাপিয়ে গেলেন রোনাল্ডো

একজনের পতন। অন্যজনের উত্থান। পাশাপাশি দুই সতীর্থের টক্কর। একজনকে ছাপিয়ে গেলেন অন্যজন। ফুটবলের আল্টিমেট উইনার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিতর্ক, দুর্নীতির খোঁচায় যখন আপাদমস্তক বিদ্ধ এল এম টেন, চোখে জল, তখন হাসতে হাসতে ইউরোর ফাইনালে পর্তুগালকে নিয়ে চলে গেলেন সি আর সেভেন। আর সেমিফাইনালে উড়িয়ে দিলেন তাঁর ক্লাবের সতীর্থ গ্যারেথ বেলকে। 

Updated By: Jul 7, 2016, 08:18 AM IST
২-০, ইউরো ফাইনালে পর্তুগাল, সতীর্থের টক্করে বেলকে ছাপিয়ে গেলেন রোনাল্ডো

ওয়েব ডেস্ক: একজনের পতন। অন্যজনের উত্থান। পাশাপাশি দুই সতীর্থের টক্কর। একজনকে ছাপিয়ে গেলেন অন্যজন। ফুটবলের আল্টিমেট উইনার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিতর্ক, দুর্নীতির খোঁচায় যখন আপাদমস্তক বিদ্ধ এল এম টেন, চোখে জল, তখন হাসতে হাসতে ইউরোর ফাইনালে পর্তুগালকে নিয়ে চলে গেলেন সি আর সেভেন। আর সেমিফাইনালে উড়িয়ে দিলেন তাঁর ক্লাবের সতীর্থ গ্যারেথ বেলকে। 

একেই বলে বোধহয় ওস্তাদের মার শেষ রাতে। থুড়ি, গভীর রাতে। ২-০ গোলে ধরাশায়ী জায়েন্ট কিলার ওয়েলস। নেপথ্যে রোনাল্ডোর মাথা আর ন্যানির পা। কেন লিওনেল মেসির প্রতিপক্ষ তিনি, তা আরও একবার বুঝিয়ে দিয়ে গেলেন ফুটবলের জাদুকর। ফাইনালে হয় ফ্রান্স, না হয় জার্মানি। যেই উঠুক, কুছ পরোয়া নেই। সেমিফাইনালে সেটাই হাড়ে হাড়ে বুঝিয়ে দিয়ে গেলেন সি আর সেভেন।

.