দ্রাবিড়ের পরিবর্তে দিল্লি দলের হেড স্যার পন্টিং

দিল্লি দলের দায়িত্ব নেওয়া যে তাঁর পক্ষে সম্ভব নয়, সেকথা আগেই স্পষ্ট করেছেন দ্রাবিড়। দিল্লি ফ্রেঞ্চাইজি তাই কিংবদন্তী রাহুলের পরিবর্তে আরও এক কিংবদন্তী রিকি পন্টিংকে দলের সঙ্গে জুড়তে চাইছে।   

Updated By: Jan 5, 2018, 09:24 AM IST
দ্রাবিড়ের পরিবর্তে দিল্লি দলের হেড স্যার পন্টিং

ওয়েব ডেস্ক: দিল্লি ডেয়ারডেভিলসের কোচ পদ থেকে সরলেন রাহুল দ্রাবিড়। পরিবর্ত হিসেবে আইপিএল-এ দিল্লি দলের হেড স্যার হিসেবে নাম প্রস্তাব করা হল ক্রিকেট কিংবদন্তী রিকি পন্টিংয়ের। 

আরও পড়ুন- সফল অধিনায়ক গম্ভীরকে ছেড়ে দিল নাইট রাইডার্স

এই মুহূর্তে অনুর্ধ ১৯ দল এবং ভারত-এ দলের কোচের ভূমিকায় রয়েছেন রাহুল দ্রাবিড়। সামনেই অনুর্ধ ১৯ বিশ্বকাপ। আর সেই কারণেই কচিকাচাদের নিয়ে চূড়ান্ত প্রস্তুতি সারছেন রাহুল। এমন অবস্থায় দিল্লি দলের দায়িত্ব নেওয়া যে তাঁর পক্ষে সম্ভব নয়, সেকথা আগেই স্পষ্ট করেছেন দ্রাবিড়। দিল্লি ফ্রেঞ্চাইজি তাই কিংবদন্তী রাহুলের পরিবর্তে আরও এক কিংবদন্তী রিকি পন্টিংকে দলের সঙ্গে জুড়তে চাইছে।   

আরও পড়ুন- আইপিএলে ইতিহাস! রেকর্ড ১৭ কোটিতে বিরাটকে ধরে রাখল বেঙ্গালুরু
 
প্রথমে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল যাত্রা শুরু করেছিলেন অস্ট্রেলিয়ার এই প্রাক্তন অধিনায়ক। তবে সেভাবে নজর কাড়তে পারেননি। এরপর সচিনের মুম্বই দলে ঠাই হয় এই অসি তারকার। রোহিতদের ব্যাটিং মেন্টরের ভূমিকাতেই এতদিন দেখা গিয়েছে তাঁকে। এবার মুম্বই থেকে তিনি সরাসরি দিল্লি'র দায়িত্বে। যদিও অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমের খবর অনুযায়ী আগামীতে অনুষ্ঠিত হতে চলে অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ এবং ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ব্যাগি গ্রিনদের কোচিং করাতে পারেন রিকি পন্টিং। সূত্রের খবর বর্তমান কোচ ড্যারেন লিমনের সহকারী হিসেবেই দেখা যাবে এই প্রবাদপ্রতিম ব্যাটসম্যানকে। 

.