অলিম্পিকে পদক জয়ে সেলিব্রেশন নিয়ে ভারতীয়দের কটাক্ষ ব্রিটিশ সাংবাদিকের, জবাব সেওয়াগের

১২৫ কোটির দেশ। অথচ দুটো হেরে যাওয়া পদক (যেহেতু রূপো আর ব্রোঞ্জ, সোনা নয়) নিয়ে এত হইচ, উত্‍সব। অলিম্পিকে ভারতের পারফরম্যান্স নিয়ে এভাবেই কটাক্ষ করলেন ব্রিটিশ সাংবাদিক পিয়ার্স মরগ্যান। যার পর পিয়ার্সকে নিয়ে হাসিঠাট্টা শুরু হয়ে যায়।

Updated By: Aug 24, 2016, 08:38 PM IST
অলিম্পিকে পদক জয়ে সেলিব্রেশন নিয়ে ভারতীয়দের কটাক্ষ ব্রিটিশ সাংবাদিকের, জবাব সেওয়াগের

ওয়েব ডেস্ক: ১২৫ কোটির দেশ। অথচ দুটো হেরে যাওয়া পদক (যেহেতু রূপো আর ব্রোঞ্জ, সোনা নয়) নিয়ে এত হইচ, উত্‍সব। অলিম্পিকে ভারতের পারফরম্যান্স নিয়ে এভাবেই কটাক্ষ করলেন ব্রিটিশ সাংবাদিক পিয়ার্স মরগ্যান। যার পর পিয়ার্সকে নিয়ে হাসিঠাট্টা শুরু হয়ে যায়। পিয়ার্সকে সবচেয়ে বড় জবাবটা দেন এখন টুইটারে ভারতের ডন ব্র্যাডম্যান হিসেবে পরিচিত বীরেন্দ্র সেওয়াগ। দারুণ টুইট করে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে যাওয়ার বীরু এর মোক্ষম জবাব দেন। পিয়ার্সের টুইটের জবাবে সেওয়াগ লেখেন, আমরা খুব ছোট কিছুতেই খুশি হতে জানি। কিন্তু এটা দু:খের যে ইংল্যান্ড যারা ক্রিকেট আবিষ্কার করেছে তারা এখনও বিশ্বকাপ জিততে পারেনি, কিন্তু এখনও বিশ্বকাপ খেলে চলেছে। এটা কী লজ্জার?

আরও খবর--ক্রিকেটে গোলাপি বলে খেলতে যে সব সমস্যা হচ্ছে

সেওয়াগকে পাল্টা দিতে গিয়ে পিয়ার্স লেখেন, খুব লজ্জার, তবে কেপি (কেভিন পিটারসন)থাকলে আমরা জিততাম। সম্প্রতি আমরা টি২০ বিশ্বকাপ জিতেছিলাম, ও সেখানে ম্যাচের সেরা হয়েছিল। সেওয়াগ ছাড়ার পাত্র নন। তিনি এই টুইটের জবাবে লেখেন, কেপি কিংবদন্তি এটাই সন্দেহ নেই। কিন্তু ও তো দক্ষিণ আফ্রিকায় জন্মেছে। তা ছাড়া আপনার লজিকে তো তাহলে ২০০৭ বিশ্বকাপটাও আপনাদের জেতার কথা। আমাদের দেশের লোকেদের নিয়ে আপনার কী সমস্যা?  

Tags:
.