PBKS vs RR, Kartik Tyagi: রুদ্ধশ্বাস ম্যাচ জিতিয়ে কী বললেন 'নায়ক' কার্তিক ত্যাগী? জানতে পড়ুন

শেষ ওভারে নায়ক আর্থিক ত্যাগী।   

Updated By: Sep 22, 2021, 02:03 PM IST
PBKS vs RR, Kartik Tyagi: রুদ্ধশ্বাস ম্যাচ জিতিয়ে কী বললেন 'নায়ক' কার্তিক ত্যাগী? জানতে পড়ুন

নিজস্ব প্রতিবেদন: এভাবেও ফিরে আসা যায়! শেষ ওভারে বুকের কলজে বজায় রেখে বোলিং করে রাজস্থান রয়্যালসকে ( Rajasthan Royals) ২ রানে জিতিয়ে দেন কার্তিক ত্যাগী (Kartik Tyagi)। গোটা ম্যাচে পাঞ্জাব কিংস (Punjab Kings) ব্যাটে-বলে দাপট বজায় রাখলেও ২০তম ওভারে দাপট দেখিয়ে ম্যাচের ভাগ্য বদলে দেন উত্তর প্রদেশের হয়ে প্রথম শ্রেণীর ক্রিকেট খেলা এই ডানহাতি জোরে বোলার। ম্যাচের শেষদিকে পাঞ্জাবের জয়ের জন্য দরকার ছিল ৬ বলে ৪ রান। তবে কার্তিক মাত্র ১ রান দিয়ে এইডেন মার্করাম (৩২) ও দীপক হুডার (০) উইকেট তুলে দলের জয় নিশ্চিত করেন।  

ম্যাচের শেষে কার্তিক বলেন, "আইপিএল-এর (IPL 2021) প্রথম পর্বের সময় চোটে জর্জরিত ছিলাম। এবং চোট সারানোর পর প্রতিযোগিতা স্থগিত হয়ে গেল। সেটার জন্য খুবই মনমরা ছিলাম। তবে এখন প্রতি ম্যাচে দলকে সাহায্য করার জন্য মুখিয়ে আছি।" 

 

আইপিএল জগতে পা রাখার আগেই ডেথ ওভারে বোলিং করার অনেক পরামর্শ পেয়েছিলেন। অবশেষে সেটাই কাজে দিল। এই প্রসঙ্গে কার্তিক বলেন, "আমি বছরের পর বছর ধরে মানুষের সাথে কথা বলেছি এবং তারা আমাকে বলছে যে এই ফর্ম্যাটে এখনও কিছু পরিবর্তন হচ্ছে, তাই আমাকে সব সময় বিশ্বাস করতে হবে। আমি সবসময় সবার কাছ থেকে শুনেছি এবং আমি এই ফরম্যাটের খেলা খুব গুরুত্ব দিয়ে দেখেছি। এর ফল এই ম্যাচে পেলাম।" 

আরও পড়ুন: IPL 2021, PBKS vs RR: হিরো কার্তিক ত্যাগী! শেষ ওভারে পাঞ্জাবকে দুই রানে হারাল রাজস্থান

কার্তিকের উত্থান নিয়ে দলের অধিনায়ক সঞ্জু স্যামসন ((Sanju Samson)। ম্যাচের শেষে সঞ্জু বলেন, “আমরা মুস্তাফিজুর এবং ত্যাগীর উপর শেষ পর্যন্ত বিশ্বাস করেছিলাম। ক্রিকেট একটি মজার খেলা। সেইজন্য আমরা শেষ পর্যন্ত লড়াই করার ব্যাপারে বিশ্বাস রাখি। সেটা বজায় রাখার জন্যই হাসিমুখে মাঠ ছাড়লাম।"  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.