PAKvsAUS: Shaheen Afridi, Naseem-এর দুরন্ত বোলিংয়ে চাপে Australia

শাহিন আফ্রিদি শুরুতেই ডেভিড ওয়ার্নার এবং মার্নাস ল্যাবুশানকে সাজঘরে ফেরালে বড় ধাক্কা খায় অজিরা। তৃতীয় ওভারেই শাহিন আফ্রিদি এক বলের ব্যবধানে অজিদের দুই তারকা ব্যাটারকে আউট করেন। দলের মাত্র ৮ রানের মাথায় ২ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় অস্ট্রেলিয়া। 

Updated By: Mar 21, 2022, 11:26 PM IST
PAKvsAUS: Shaheen Afridi, Naseem-এর দুরন্ত বোলিংয়ে চাপে Australia
বাইশ গজে শাহিনের দাপট। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: লাহোর টেস্টের প্রথম দিনেই অস্ট্রেলিয়াকে চেপে ধরল পাকিস্তান। প্রথমদিনের শেষে অজিরা ৫ উইকেট হারিয়ে ২৩২ রান করলেও পাক বোলাররা কিন্তু অজিদের চেপে ধরেছে। 

এ দিন টসে জিতে প্রথমে ব্যাট নেয় অস্ট্রেলিয়া। তবে শাহিন আফ্রিদি শুরুতেই ডেভিড ওয়ার্নার এবং মার্নাস ল্যাবুশানকে সাজঘরে ফেরালে বড় ধাক্কা খায় অজিরা। তৃতীয় ওভারেই শাহিন আফ্রিদি এক বলের ব্যবধানে অজিদের দুই তারকা ব্যাটারকে আউট করেন। দলের মাত্র ৮ রানের মাথায় ২ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় অস্ট্রেলিয়া। 

এর পর দলের হাল ধরেছিলেন স্টিভ স্মিথ এবং উসমান খোয়াজা। তৃতীয় উইকেটে ১৩৮ রানের পার্টনারশিপ গড়েন দুজন। কিন্তু ৫৯ করে স্মিথ আউট হওয়ার পরেই আরও দুই উইকেট হারিয়ে বসে অস্ট্রেলিয়া। দুরন্ত ক্যাচ নিয়ে ছন্দে থাকা উসমানকে সাজঘরে ফেরান বাবর আজম। সাজিদ খানের বলে বাবর অনবদ্য ক্যাচ নেন। ৯১ করে আউট হন উসমান খোয়াজা। তিনি আউট হওয়ার পরেই ২৬ করে সাজঘরে ফেরেন ট্রেভিড হেডও। এখন ক্রিজে রয়েছেন ক্যামেরন গ্রিন (২০) এবং অ্যালেক্স ক্যারি (৮)।

পাকিস্তানের শাহিন আফ্রিদি এবং নাসিম শাহ নিয়েছেন ২টি করে উইকেট। সাজিদ খান নিয়েছেন ১ উইকেট। 

আরও পড়ুন: Irfan Pathan: Mohammedan Sporting-কে ISL-এ দেখতে চান Team India-র প্রাক্তন অলরাউন্ডার

আরও পড়ুন: IPL 2022: মাঠে নেমে কীভাবে দলকে উদ্বুদ্ধ করলেন KKR-এর অধিনায়ক Shreyas Iyer? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.