Shaheen Afridi, IND vs PAK: তেইশে মহাযুদ্ধ, আফ্রিদি কি ম্যাচ ফিট? জানালেন পাক পেসার নিজেই

চোট সারিয়ে পুরোপুরি ফিট শাহিন আফ্রিদি। মাঠে নামার জন্য মুখিয়ে আছেন পাক পেসার। জানিয়ে দিলেন নিজেই সেকথা। বিশ্বকাপের আগে পাকিস্তানের হয়ে জোড়া প্রস্তুতি ম্যাচ খেলবেন আফ্রিদি।

Updated By: Oct 11, 2022, 07:10 PM IST
Shaheen Afridi, IND vs PAK: তেইশে মহাযুদ্ধ, আফ্রিদি কি ম্যাচ ফিট? জানালেন পাক পেসার নিজেই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ২৩ অক্টোবর 'মাদার অফ অল ব্যাটেল' দিয়েই ভারত-পাকিস্তানের (IND vs PAK) টি-২০ বিশ্বকাপ অভিযান শুরু (T20 World Cup 2022)। চিরপ্রতিদ্বন্দী দুই দেশ মুখোমুখি হবে মেলবোর্নে। এখন প্রশ্ন রোহিত শর্মাদের (Rohit Sharma) বিরুদ্ধে বাবর আজমরা (Babar Azam) কি দলে পাবেন তাঁদের পেস বিভাগের পুরোধা শাহিন শাহ আফ্রিদিকে (Shaheen Afridi)? হাঁটুর চোটের জন্য বাঁ-হাতি পাক তারকা জোরে বোলারের খেলা হয়নি এশিয়া কাপ (Asia Cup 2022)। যদিও দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহি উড়ে গিয়েছিলেন আফ্রিদি! কেমন আছেন আফ্রিদি? তিনি কি চোট সারিয়ে এখন ম্যাচ ফিট? আফ্রিদিকে নিয়ে বড় আপডেট দিল পিসিবি। পাক পেসারের উদ্ধৃতিই তুলে দিয়েছে পাক বোর্ড। ইংল্যান্ডে রিহ্যাব সেরে আফ্রিদি এখন পুরোপুরি ফিট।

আফ্রিদি বলেছেন 'টি-২০ বিশ্বকাপের জন্য জাতীয় দলে যোগ দেওয়ার জন্য় আমি অত্যন্ত রোমাঞ্চিত। অস্ট্রেলিয়ায় আমার অবদান রাখতে মরিয়া। খেলা থেকে বহু মাইল দূরে ছিলাম। একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছি। দলের সঙ্গে থাকাটা আমার কাছে সবচেয়ে ভালোবাসার। রোমাঞ্চিত ম্যাচে না থাকাটা মিস করেছি। বিগত ১০ দিন আমি ছয় থেকে আট ওভার টানা কোনও সমস্যা ছাড়া বল করেছি। পুরো রান-আপের সঙ্গেই এবং গতিতে। নেটে ব্যাটও করেছি। তবে ম্যাচের পরিবেশের ওপর কিছুই হতে পারে না। দলে ফেরার জন্য তর সইছে না। কঠিন এবং চ্যালেঞ্জিং রিহ্যাবের মধ্যে দিয়ে গিয়েছি ঠিকই। কিন্তু উপভোগ করেছি। সত্যি বলতে কখনও নিজেকে এমন ফিট মনে হয়নি। খেলার কিট গায়ে চাপিয়ে আগুন ঝলসানোর জন্য তৈরি।'

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

শ্রীলঙ্কায় টেস্ট সিরিজ খেলতে গিয়েই চোট পেয়েছিলেন শাহিন। গলে প্রথম টেস্টে চোট লেগে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে যান তিনি। যদিও শানিহের চোটের কথা মাথায় রেখেই তাঁকে নেদারল্যান্ডসের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে রাখা হয়েছিল। এমনকী এশিয়া কাপের দলও তাঁকে নিয়ে করা হয়। পরে ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হওয়ায় শাহিন এশিয়া কাপ থেকেও ছিটকে যান। গতবছর দুবাইয়ে টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান মুখোমুখি হয়েছিল। ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান। শাহিনের আগুনে গতিতে নাস্তানাবুদ হয়েছিল টিম ইন্ডিয়া। ৩১ রানে তিন উইকেট নিয়েছিলেন শাহিন। কেএল রাহুল, রোহিত শর্মা ও বিরাট কোহলি শাহিনের শিকার হয়েছিলেন। এই মুহূর্তে বিশ্বকাপের প্রস্তুতিপর্ব সারছে পাকিস্তান। নিউজিল্যান্ড-বাংলাদেশের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলছে তারা। বিশ্বকাপ শুরুর আগে পাকিস্তান জোড়া প্রস্তুতি ম্যাচ খেলবে ইংল্যান্ড ও আফগানিস্তানের বিরুদ্ধে। সেই দুই ম্যাচে খেলবেন আফ্রিদি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.