MS Dhoni: 'এখনও হৃদয় জিতছে ৭'! ধোনির উপহারে আবেগে ভাসছেন পাক পেসার

এমএস ধোনির থেকে কী উপহার পেলেন হ্যারিস রউফ?

Updated By: Jan 7, 2022, 08:49 PM IST
MS Dhoni: 'এখনও হৃদয় জিতছে ৭'! ধোনির উপহারে আবেগে ভাসছেন পাক পেসার
এমএস ধোনি

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের ফাস্ট বোলার হ্য়ারিস রউফ (Haris Rauf) এখন আবেগে ভাসছেন। বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারত অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) থেকে তিনি পেলেন বিশেষ উপহার। ধোনি তাঁর ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জার্সি পাঠিয়েছেন রউফকে। ২৮ বছরের জোরে বোলার টুইটারে ধোনির পাঠানো জার্সি পোস্ট করে লিখলেন, "কিংবদন্তি ও ক্যাপ্টেন কুল এমএস ধোনি আমাকে এই অসাধারণ শার্টটি পাঠিয়ে সম্মানিত করেছেন। এখনও হৃদয় জিতছে ৭ তাঁর দয়াশীল স্বভাবের জন্য। এভাবেই শুভেচ্ছার নিদর্শন রাখেন ধোনি।"  

আরও পড়ুন: Rahul Dravid-এর এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ কী? জানালেন প্রাক্তন নির্বাচক

রউফ এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় মেলবোর্ন স্টারসের (Melbourne Stars) হয়ে বিগ ব্যাশ লিগ (Big Bash League) খেলছেন। চলতি বছর টি-২০ বিশ্বকাপে পাকিস্তানকে সেমি-ফাইনালে তোলার অন্যতম কারিগর ছিলেন রউফ। পাকিস্তানের দ্বিতীয় উইকেট শিকারি ছিলেন তিনি। শাদাব খানের (Shadab Khan) পর ছিলেন রউফ। আট উইকেট পান রউফ। তাঁর গতি সকলের নজর কেড়েছিল। অন্য়দিকে ধোনি সিএসকে-কে আইপিএল জিতিয়ে ঢুকে পড়েছিলেন বিরাট কোহলির দলের ড্রেসিংরুমে। ধোনিকে পাওয়া গিয়েছিল টি-২০ বিশ্বকাপে ভারতের মেন্টর হিসাবে। কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে প্রথম ম্যাচেই মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। ভারত ১০ উইকেটে সেই ম্যাচ হারে। এই প্রথম বিশ্বকাপের আসরে ভারতকে হারতে হয় চিরপ্রতিদ্ধন্দ্বী দেশের কাছে। সেই ম্যাচে হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) শিকার হন রউফের।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.