'মস্তিষ্কে রক্তক্ষরণ', মৃত্যুসঙ্কটে পাকিস্তানের ক্রিকেটার আখতার

হাসিম আখতার, পাকিস্তানি বংশদ্ভুত এই ক্রিকেটার মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে হাসপাতালে ভর্তি। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর মাথার একটা অংশে রক্ত জমাট বেঁধে রয়েছে। অপারেশন করে সেই জমাট বাঁধা রক্ত বের করে না আনতে পারলে হাসিম কোমায় চলে যাবেন।  

Updated By: Jun 1, 2016, 04:16 PM IST
'মস্তিষ্কে রক্তক্ষরণ', মৃত্যুসঙ্কটে পাকিস্তানের ক্রিকেটার আখতার

ওয়েব ডেস্ক: হাসিম আখতার, পাকিস্তানি বংশদ্ভুত এই ক্রিকেটার মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে হাসপাতালে ভর্তি। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর মাথার একটা অংশে রক্ত জমাট বেঁধে রয়েছে। অপারেশন করে সেই জমাট বাঁধা রক্ত বের করে না আনতে পারলে হাসিম কোমায় চলে যাবেন।

ইংল্যান্ডে একটি টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন ড্রেসিং রুমের বাথরুমে হাসিমকে পড়ে থাকতে দেখে তাঁর দলের সতীর্থ ক্রিকেটাররা। কোনও রকম দেরি না করেই  টিম কতৃপক্ষ ও সতীর্থ ক্রিকেটাররা মিলে তাঁকে কাছাকাছি স্যালফোর্ড রয়্যাল হাসপাতালে নিয়ে যায়। রয়্যাল হাসপাতালের ইমার্জেন্সিতে চিকিৎসাধীন রয়েছেন পাকিস্তানের বংশদ্ভুত টিনেজ ক্রিকেটার হাসিম আখতার। 

পাকিস্তানের এই বিখ্যাত ক্রিকেটার এবার পাকাপাকিভাবে থাকবেন ভারতে!

অ্যাশলে ব্রিজ ক্রিকেট ক্লাব বনাম ব্র্যাড শ্‌ ক্রিকেট ক্লাবের মধ্যে আয়োজিত টি-টোয়েন্টি ম্যাচেই ঘটে এই ঘটনা। ১৩ বছর বয়স থেকেই অ্যাশলে ব্রিজ ক্রিকেট ক্লাবের হয়ে ক্রিকেট হাসিম আখতার। 

.