ভারত সরকারের 'ক্রিকেট নীতি'কে তুলোধনা প্রাক্তন পাক ক্রিকেটার আমির সোহেলের

কেবলমাত্র আইসিসি টুর্নামেন্টেই পাকিস্তানের সঙ্গে খেলবে ভারতীয় দল, ভারত সরকারের এই 'ক্রিকেট নীতি'কে তুলোধনা করলেন প্রাক্তন পাক ক্রিকেটার আমির সোহেল। পাকিস্তানের জনপ্রিয় সংবাদ মাধ্যম 'ডন'-কে দেওয়া এক সাক্ষাৎকারে প্রাক্তন পাক তারকা ক্রিকেটার আমির সোহেল অভিযোগ করেছেন, "পাকিস্তানের সঙ্গে কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলবে না ভারত, কেনও এমন কঠিন সিদ্ধান্ত নিচ্ছে সরকার? আর সিদ্ধান্ত যদি নিয়েই থাকে, তাহলে কেন শুধুমাত্র আইসিসি টুর্নামেন্টের ক্ষেত্রে সেই সিদ্ধান্তের পরিবর্তন করছে ভারত? আসলে এটা কেবল মুনাফা লাভের বিষয় হয়ে দাঁড়িয়েছে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড কোনও ভাবেই ভারতীয় ব্রডকাস্টারদের চটাতে চায় না, তাই ইচ্ছেমত সিদ্ধান্ত নিচ্ছে আবার তার পরিবর্তনও করছে"। 

Updated By: Jun 2, 2017, 12:07 PM IST
ভারত সরকারের 'ক্রিকেট নীতি'কে তুলোধনা প্রাক্তন পাক ক্রিকেটার আমির সোহেলের

ওয়েব ডেস্ক: কেবলমাত্র আইসিসি টুর্নামেন্টেই পাকিস্তানের সঙ্গে খেলবে ভারতীয় দল, ভারত সরকারের এই 'ক্রিকেট নীতি'কে তুলোধনা করলেন প্রাক্তন পাক ক্রিকেটার আমির সোহেল। পাকিস্তানের জনপ্রিয় সংবাদ মাধ্যম 'ডন'-কে দেওয়া এক সাক্ষাৎকারে প্রাক্তন পাক তারকা ক্রিকেটার আমির সোহেল অভিযোগ করেছেন, "পাকিস্তানের সঙ্গে কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলবে না ভারত, কেনও এমন কঠিন সিদ্ধান্ত নিচ্ছে সরকার? আর সিদ্ধান্ত যদি নিয়েই থাকে, তাহলে কেন শুধুমাত্র আইসিসি টুর্নামেন্টের ক্ষেত্রে সেই সিদ্ধান্তের পরিবর্তন করছে ভারত? আসলে এটা কেবল মুনাফা লাভের বিষয় হয়ে দাঁড়িয়েছে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড কোনও ভাবেই ভারতীয় ব্রডকাস্টারদের চটাতে চায় না, তাই ইচ্ছেমত সিদ্ধান্ত নিচ্ছে আবার তার পরিবর্তনও করছে"। 

এর আগে ভারতের তারকা ক্রিকেটার হরভজন সিংও ভারতীয় ক্রিকেট নিয়ে সরকার এবং বোর্ডের এই একপেশে মনোভাবের সমালোচনা করেছেন। ভারত-পাক সম্পর্কের বৈরভাবে সবসময়ই ক্ষতিগ্রস্থ হয় ক্রিকেট, এমনই অভিযোগ ছিল ভাজ্জির। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আজহারও এই একই বিষয়ে সরব থেকেছেন। 'দুই দেশের সম্পর্কে বারে বারে কেন ক্রিকেটই টার্গেট হয়", অভিযোগ আজহারের।  

.