পাকিস্তানকে নাটকীয় জয় উপহার গুল-উমরের

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নাটকীয় জয় পেল পাকিস্তান। সুপার এইটের লো স্কোরিং ম্যাচে দলের সেরা ব্যাটসম্যানদের কম রানের মধ্যে হারিয়েও প্রোটিয়া বধ করল পাক দল।১৩৪ রান তাড়া করতে নেমে একটা সময় ৭৬ রানের মধ্যেই সাত উইকেট হারিয়ে ফেলে পাকিস্তান।

Updated By: Sep 28, 2012, 08:56 PM IST

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নাটকীয় জয় পেল পাকিস্তান। সুপার এইটের লো স্কোরিং ম্যাচে দলের সেরা ব্যাটসম্যানদের কম রানের মধ্যে হারিয়েও প্রোটিয়া বধ করল পাক দল।১৩৪ রান তাড়া করতে নেমে একটা সময় ৭৬ রানের মধ্যেই সাত উইকেট হারিয়ে ফেলে পাকিস্তান। কিন্তু কখনই সেভাবে ব্যাটিংয়ে নজর না কাড়া উমর গুলের ৩২ রানের ইনিংসটাই জয় পরাজয়ে অনেকটা ব্যবধান গড়ে দিল।যদিও দলকে শেষ অবধি জয়ের স্টেশনে নিয়ে গেলেন উমর গুল (৪৩ রান)।
শাহিদ আফ্রিদি থেকে শুরু করে শোয়েব মালিক স্টেইন,কালিসদের সামনে যখন আত্মসমর্পণ করলেন, তখনই গুল দেখিযে দিলেন প্রোটিয়াদের গোলাগুলি সামালানোর সেরা উপায়। এর আগে ব্যাটিং বিপর্যয়ের মধ্যে লড়াই করে দলকে কিছুটা ভাল জায়গায় নিয়ে গেছিলেন জে পল ডুমিনি ( ৪৮)।
সুপার এইটে এই গ্রুপেই রযেছে ভারত। ফেভারিট দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাকিস্তানের এই নাটকীয় জয়টা গ্রুপের লড়াইটা জমিয়ে দিল সেটা বলাই বাহুল্য।

.