ওয়াঘা সীমান্তে পাক ক্রিকেটারের আচরণে ক্ষুব্ধ ভারতীয় জওয়ানরা

রোজ দিনের মতোই শনিবার সূর্যাস্তের সময় আটারি-ওয়াঘা সীমান্তে প্যারেড চলছিল। আটারির দিকে বিএসএফ এবং ওয়াঘার দিকে পাকিস্তান রেঞ্জার্সের জওয়ানরা প্যারেড করছিলেন। সেখানেই আচমকা ঢুকে পড়েন পাক ক্রিকেটার হাসান আলি।

Updated By: Apr 22, 2018, 08:23 PM IST
ওয়াঘা সীমান্তে পাক ক্রিকেটারের আচরণে ক্ষুব্ধ ভারতীয় জওয়ানরা
সৌজন্যে-টুইটার

নিজস্ব প্রতিবেদন :  ইন্দো-পাক আটারি-ওয়াঘা সীমান্তের বিশেষ প্যারেড অনুষ্ঠানে পাক ক্রিকেটার হাসান আলির অঙ্গভঙ্গিতে রীতিমতো ক্ষুব্ধ বিএসএফ জওয়ানরা। তাঁদের অভিযোগ প্যারেডের ভাবাবেগে আঘাত করেছেন হাসান।

রোজ দিনের মতোই শনিবার সূর্যাস্তের সময় আটারি-ওয়াঘা সীমান্তে প্যারেড চলছিল। আটারির দিকে বিএসএফ এবং ওয়াঘার দিকে পাকিস্তান রেঞ্জার্সের জওয়ানরা প্যারেড করছিলেন। সেখানেই আচমকা ঢুকে পড়েন পাক ক্রিকেটার হাসান আলি। এমনকী অঙ্গভঙ্গি করেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে কোনও উইকেট নেওয়ার পর যেমনটা করে থাকেন সেইরকম আচরণ শুরু করেন হাসান। সে ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

সীমান্তের দুই দিকে যে গ্যালারি রয়েছে সেখানে যে কেউ নিজের অভিব্যক্তি দেখাতে পারেন ঠিকই। কিন্তু প্যারেডস্থলে দুই দেশের সীমান্তরক্ষীরা ছাড়া আর কারোর প্রবেশের অনুমতি নেই। পাকরেঞ্জার্স কী ভাবে একজন অসামরিক ব্যাক্তিকে সেখানে প্রবেশের অনুমতি দিল? তা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ বর্ডার সিকিউরিটি ফোর্সের জওয়ানরা। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছেন বিএসএফের জওয়ানরা।  

আরও পড়ুন - ভারতীয় ক্রিকেটের মসৃণ রূপান্তরের কৃতিত্ব ফ্লেচারকে দিচ্ছেন কারস্টেন

.