IND vs PAK | T20 World Cup: বাজারে বিশ্বকাপ সরার খবর! এবার বদলে গেল বাবরদের হোটেলই, হচ্ছেটা কী নিউ ইয়র্কে?

Pakistan Cricket Team Changes Hotel Ahead Of Massive IND vs PAK Clash: ভারত-পাক ম্য়াচের আগেই বাবর আজমদের হোটেল বদলে গেল! হচ্ছেটা কী নিউ ইয়র্কে?  

Updated By: Jun 6, 2024, 04:58 PM IST
IND vs PAK | T20 World Cup: বাজারে বিশ্বকাপ সরার খবর! এবার বদলে গেল বাবরদের হোটেলই, হচ্ছেটা কী নিউ ইয়র্কে?
বদলে গেল পাকিস্তানের হোটেল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যত কাণ্ড নিউ ইয়র্কে! নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামের 'ঘাতক' পিচ চরম অস্বস্তির কারণ হয়েছে ক্রিকেটারদের কাছে। হ্য়ারি টেকটর, লরকান টাকার, পল স্টারলিং, রোহিত শর্মা ও ঋষভ পন্থ এই পিচে খেলতে গিয়েই আহত হয়েছেন। এই পরিস্থিতিতে মনে করা হচ্ছে যে, নিউ ইয়র্ক থেকে বিশ্বকাপ সরতে পারে! এর মাঝেই চলে এল বিরাট আপডেট। আইসিসি পাকিস্তানকে নিউ ইয়র্কের যে হোটেলে রেখেছিল আগে, সেই হোটেল থেকে এখন সরিয়ে দেওয়া হল (Pakistan Cricket Team Changes Hotel Ahead Of Massive India Clash)। কিন্তু কেন? 

আরও পড়ুন: মহারণে বিরাট অপারেশন, সুরক্ষায় স্পেশালিস্ট স্নাইপার! নীলনকশা তৈরি করেছে FBI

কী কারণে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা এত বড় পদক্ষেপ নিল ভারত-পাক মহারণের আগে। আয়ারল্য়ান্ডের পর ভারত ৯ জুন পাকিস্তানের বিরুদ্ধে নিউ ইয়র্কে খেলবে। আর সেটাই 'মাদার অফ অল ব্য়াটল'। ফের ভারত-পাক। ভারত বনাম পাকিস্তান মানেই হাইভোল্টেজ ম্যাচ। সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের মনে বিপুল আগ্রহ ও উত্তেজনা থাকে, সে যে ফরম্য়াটেই বা যে ইভেন্টে খেলা হোক না কেন। ইতিমধ্য়েই জঙ্গি সংগঠন আইসিস হুমকি মেইল পাঠিয়ে ভয় দেখিয়েছে যে, তারা এই ম্য়াচে কিছু একটা ঘটাতে পারে! তাহলে কি নিরাপত্তাজনিত কারণেই বিদেশে ঘরবদল হল বাবরদের?

বাবরদের হোটেল বদলের কারণ একেবারে ভিন্ন। পিসিবি চেয়ারম্য়ান মহসিন নকভি আইসিসি-কে জানিয়েছিল যে, বাবররা এখন যে হোটেলে আছেন, সেখান থেকে  নাসাউ কাউন্টি স্টেডিয়ামের দূরত্ব ৯০ মিনিট। যার ফলে বাবররা রীতিমতো বিপাকে পড়েছেন। পাকিস্তানের অবস্থা বুঝতে পেরেই আইসিসি হোটেল বদলেছে। এখন যে হোটেলে বাবরদের রাখা হয়েছে, সেখান থেকে নাসাউ ক্রিকেট স্টেডিয়ামের দূরত্ব মাত্র পাঁচ মিনিট।

৩৪ হাজার দর্শক আসন বিশিষ্ট স্টেডিয়ামকেই বেছে নেওয়া হয়েছে ভারত-পাক ম্য়াচের রণাঙ্গন হিসেবে। আমেরিকার অন্য় কোনও শহরে কেন হচ্ছে না হেভিওয়েট মহারণ? কেনই বা ওয়েস্ট ইন্ডিজের কোন ভেন্য়ুকে বেছে নেওয়া হয়নি। তার কারণ অত্য়ন্ত স্পষ্ট। ৭ লক্ষ ১১ হাজার ভারতীয়র পাশাপাশি ১ লক্ষ পাকিস্তানির বাস এই নিউ ইয়র্ক শহরেই। বোঝাই যাচ্ছে ওয়াঘারের দুই পারের দুই দেশের এত মানুষ আর কোথাও নেই। ফলে 'দ্য় বিগ অ্য়াপল (নিউ ইয়র্কের আরেক নাম)। ২০২৩ সালে ভারত-পাক তিনবার মুখোমুখি হয়েছে। দু'বার এশিয়া কাপে। প্রথম ম্য়াচ বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। দ্বিতীয় ম্য়াচ ভারত জিতে যায়। এরপর বিশ্বকাপে ভারত-পাকিস্তান মুখোমুখি হয়েছিল আহমেদাবাদে। সেবারও শেষ হাসি হাসেন রোহিতরাই।

আরও পড়ুন: T20 World Cup: নড়ে গেল নিউ ইয়র্ক, তাহলে সরছে বিশ্বকাপ! বিরাট আপডেট আইসিসি-র

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.