Shoaib Malik marries Sana Javed: সানিয়ার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেই সানা জাভেদকে বিয়ের ছবি শেয়ার শোয়েব মালিকের!

Shoaib Malik Sania Mirza Divorce: ২০১০ সালে হায়দরাবাদে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিয়ে হয়। ২০১৮ সালে মালিক ও মির্জার ছেলে ইজহানের জন্ম। কদিন আগেই বিয়ে-ডিভোর্স নিয়ে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন ভারতীয় টেনিস সুন্দরী।

Updated By: Jan 20, 2024, 06:49 PM IST
Shoaib Malik marries Sana Javed: সানিয়ার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেই সানা জাভেদকে বিয়ের ছবি শেয়ার শোয়েব মালিকের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জার সঙ্গে ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই পাকিস্তানী অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করলেন পাক ক্রিকেট তারকা শোয়েব মালিক। এদিন ইনস্টাগ্রামে দুজনের বিয়ের ছবি শেয়ার করেন শোয়েব মালিক। ক্য়াপশনে লেখেন, "And we created you in pairs", বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায়, "এবং আমরা তুমি হলাম জুটিতে।" ১৮ জানুয়ারি করাচিতে যুগল বিয়ে করে বলে প্রাক্তন পাক ক্রিকেট অধিনায়কের পরিবার সূত্রে খবর। বিয়ের পর সানা জাভেদ সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলের নাম বদলে রেখেছেন সানা শোয়েব মালিক। বেশ কিছুদিন ধরেই সানা জাভেদের সঙ্গে শোয়েব মালিক ডেটিং করছেন বলে শোনা যাচ্ছিল। সেই গুঞ্জন আরও তীব্র হয় গতবছর যখন সানা জাভেদের জন্মদিনে শোয়েব মালিক তাঁদের দুজনের একটি ছবি শেয়ার করে অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান। লেখেন, "শুভ জন্মদিন বন্ধু।"

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই শোয়েব মালিকের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে পাক অভিনেত্রী সানা জাভেদের  সঙ্গে বিয়ের সংবাদ জানানো অবাক করেছে সবাইকেই। ২০১০ সালে হায়দরাবাদে বিয়ে করেন সানিয়া মির্জা ও শোয়েব মালিক। পরে পাকিস্তানের শিয়ালকোটে হয় ওয়ালিমা অনুষ্ঠান। এরপর ২০১৮ সালে মালিক ও মির্জার ছেলে ইজহানের জন্ম হয়। এখন বেশ কিছু দিন ধরেই সানিয়া মির্জার সঙ্গে শোয়েব মালিকের ডিভোর্সের গুঞ্জন শোনা গেলেও, প্রকাশ্যে এববিষয়ে কোনও কিছু-ই বলেননি শোয়েব মালিক। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ বা ডিভোর্সের ঘোষণাও করেননি। শুধু ইনস্টাগ্রাম বায়োতে লেখা, Husband to a superwoman @mirzasaniar! মুছে দেন শোয়েব মালিক। বাকি সবটা এক-ই ছিল। যা দেখেই দুয়ে দুয়ে চার করতে কোনও সমস্যা হয়নি নেটিজেনদের। 

ওদিকে কদিন আগেই ভারতীয় টেনিস সুন্দরী একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ডিভোর্স নিয়ে সেটাই ছিল সানিয়ার প্রথম পোস্ট! সানিয়া তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, 'বিয়ে কঠিন, ডিভোর্স কঠিন। কঠিনটাই বেছে নিন। স্থূলতা কঠিন, ফিট কঠিন। কঠিনটাই বেছে নিন। ধারে থাকা কঠিন, আর্থিক শৃঙ্খলাও কঠিন। কঠিনটাই বেছে নিন। যোগাযোগ কঠিন। যোগাযোগ না করা কঠিন। কঠিনটাই বেছে নিন। জীবন কখনওই সহজ হবে না। এটা সবসময় কঠিন হবে। তবে আমরা কঠিনটাই বেছে নিতে পারি। বুদ্ধি করে বাছাই করুন।' 

সানিয়ার এই পোস্টের পরই ডিভোর্স জল্পনায় শিলমোহর পড়ে। কারণ এর আগে সানিয়া সম্পর্কের সমীকরণ নিয়ে একাধিক রহস্যময় পোস্ট করলেও,এই প্রথম সানিয়া বিয়ে ও ডিভোর্স নিয়ে পোস্ট করেন। যা বলার বলেই দেন তিনি। প্রসঙ্গত, সানিয়ার আগে আয়েশা সিদ্দিকি নামে এক মহিলাকে শোয়েব মালিক বিয়ে করেছিলেন বলে খবর সামনে আসে। যদিও তা নিয়ে অনেক তর্ক-বিতর্ক রয়েছে।

আরও পড়ুন, T20 World Cup 2024: এই চার পেসারই খেলুক, তালিকা দিলেন জাহির, শামিকে কি কাপযুদ্ধে রাখলেন?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.