KL Rahul vs Sarfaraz Khan Debate: 'ওরা জানে কোথায়...', জ্বলছে রাহুল-সরফরাজ বিতর্কের আগুন! চামচে করে ঘি ঢাললেন রোহিত

KL Rahul vs Sarfaraz Khan Debate: পুনেতে কী হবে? কেএল রাহুল না সরফরাজ খান! কে বসবেন? ওদিকে শুভমন গিল ফিট, যা বলার বলে দিলেন রোহিত শর্মা  

Updated By: Oct 21, 2024, 03:07 PM IST
KL Rahul vs Sarfaraz Khan Debate: 'ওরা জানে কোথায়...', জ্বলছে রাহুল-সরফরাজ বিতর্কের আগুন! চামচে করে ঘি ঢাললেন রোহিত

২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যা হওয়ার ছিল, ঠিক তাই হল! ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজে নিউ জিল্যান্ড ১-০ এগিয়ে গেল। গত রবিবার বেঙ্গালুরু টেস্টের শেষ তথা পঞ্চম দিনে কিউয়িদের টার্গেট ছিল ১০৭ রান! ৮ উইকেট হাতে রেখে তারা হেসে খেলে টেস্ট জিতে নেয়। ২৪ অক্টোবর থেকে পুণেতে শুরু ভারত-নিউ জিল্যান্ড দ্বিতীয় টেস্ট। এরপর সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট শুরু ১ নভেম্বর থেকে। খেলা মুম্বইয়ে।

কাঁধ এবং ঘাড়ে টান ধরায় বেঙ্গালুরু টেস্ট থেকে ছিটকে গিয়েছিলেন শুভমন গিল  (Shubman Gill)! তাঁর জায়গায় দলে সুযোগ পান সরফরাজ খান (Sarfaraz Khan)। তবে বেঙ্গালুরু টেস্টের পরেই রোহিত শর্মা জানিয়ে দিয়েছেন যে, শুভমনের স্ট্য়াটাস 'ওকে'! এখন প্রশ্ন শুভমন যদি পুণেতে ফেরেন, তাহলে কেএল রাহুল ও সরফরাজের মধ্য়ে কাকে বসাবে টিম ( KL Rahul vs Sarfaraz Khan Debate)! কারণ বেঙ্গালুরুতে পাঁচে নেমে রাহুল কোনও ছাপ রাখতে পারেননি। উল্টে সরফরাজ হাঁকিয়েছেন ১৫০ রান! 

আরও পড়ুন: ইঞ্চিতে-ইঞ্চিতে মেপে নেবে ভারত, দলে ঢুকলেন স্টার অলরাউন্ডার! এবার ভয়ংকর খেলা হবে...

কী হবে পুনেতে? কে থাকবেন আর কে বসবেন? জ্বলছে রাহুল-সরফরাজ বিতর্কের আগুন...এবার চামচে করে ঘি ঢাললেন রোহিতই! সাংবাদিক বৈঠকে ভারত অধিনায়ক বলেন, 'দেখুন, আমি এমন ব্যক্তি নই যে, প্রতিটি খেলার পরই ব্যক্তিবিশেষের সঙ্গে গিয়ে কথা বলি। তারা জানে, নিজেদের খেলায় ও কেরিয়ারে কে কোথায় দাঁড়িয়ে আছে! আমরা একটি খেলা এবং একটি সিরিজের ভিত্তিতে আমাদের মানসিকতা পরিবর্তন করি না। বার্তাগুলি খুব তাড়াতাড়ি পৌঁছে দেওয়া হয়। ওরা জানে দলের পরিস্থিতি কী এবং কে কোথায় রয়েছে। আমি মনে করি না যে, আমি ওদের সঙ্গে আলাদা কিছু বলব, যা এখন বলছি না। দেখুন ব্য়াপারটা একদম সহজ। যে সুযোগ পায়, তাকে চেষ্টা করতে হবে এবং খেলায় প্রভাব ফেলতে হবে। এই বার্তা আমরা দিয়ে থাকি এবং এই ধরনের খেলোয়াড়রা যে, খেলার জন্য অপেক্ষা করছে, তা সবসময়ই ভালো। এটা দুর্ভাগ্যজনক যে শুভমন বেঙ্গালুরুতে খেলতে পারেনি। সরফরাজ সুযোগ পেয়ে বড় সেঞ্চুরি করল। এটি দলের জন্য একটি ভালো দিক।'

নিউ জিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ও তৃতীয় টেস্টে ভারতের আপডেটেড স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), জসপ্রীত বুমরা (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, সরফরাজ খান, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), আর অশ্বিন, আর জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আকাশ দীপ ও ওয়াশিংটন সুন্দর।

আরও পড়ুন:  অতীতে পূজনীয় আজ ব্রাত্যজন, টপকে গেলেন লারাকেও! বুঝিয়ে দিলেন 'চে' আছে 'চে'তেই...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.