Omid Singh র বকেয়া মিটিয়ে দিতে East Bengal কে চিঠি দিল FIFA

ফিফা ৪৫ দিন সময় দিয়েছে ইস্টবেঙ্গলকে!

Updated By: Jul 15, 2021, 12:12 AM IST
Omid Singh র বকেয়া মিটিয়ে দিতে East Bengal কে চিঠি দিল FIFA

নিজস্ব প্রতিবেদন: কোনওদিন ইস্টবেঙ্গলের (East Bengal) জার্সি গায়ে খেলেননি। অথচ ক্লাবের কাছে তাঁর বকেয়া ১ কোটি টাকার ওপর! ভারতীয় বংশোদ্ভূত ইরানের ফুটবলার ওমিদ সিংয়ের (Omid Singh) বকেয়া টাকা মিটিয়ে দেওয়ার জন্য এবার ফিফা (FIFA) চিঠি দিল লেসলি ক্লডিয়াস সরণির ঐতিহ্যবাহী ক্লাবকে। ইস্টবেঙ্গল যদি টাকা না মেটায় তাহলে আবারও ফুটবলার সই করানোর ক্ষেত্রে নিষেধাজ্ঞার মুখে পড়তে পারে লাল-হলুদ ক্লাব। একেতে ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী সংস্থার সঙ্গে চুক্তি জটিলতা অব্যাহত। তার মধ্যেই ফের এক চেনা সমস্যায় জেরবার ইস্টবেঙ্গল।

আরও পড়ুন: অর্ধেক বেতনে ৫ বছরের চুক্তি! Barcelona তেই Lionel Messi!

গতবারের বিনিয়োগকারী সংস্থা কোয়েস চলে যাওয়া ও শ্রী সিমেন্টের আগমনের মধ্যবর্তীয় সময়ের চর্চিত ফুটবলার ওমিদ। ইস্টবেঙ্গলের সঙ্গে তাঁর চুক্তি হয়েছিল ঠিকই, কিন্তু কোনওদিনই খেলেননি তিনি। নতুন বিদেশিকে নিয়ে শুধু আলোচনাই হয়েছিল। ওখানেই শেষ। তারপর বিষয়টা আর এগোয়নি। ফিফা-র চিঠি পাওয়ার পর ইস্টবেঙ্গল বল ঠেলেছে শ্রী সিমেন্টের কোর্টে। এখন দেখার ইস্টবেঙ্গল ওমিদ ইস্যুতে কী সিদ্ধান্ত নিতে চলেছে! ফিফা ৪৫ দিন সময় দিয়েছে ইস্টবেঙ্গলকে।

কোস্তারিকার বিশ্বকাপার জনি আকোস্তা থেকে ইস্টবেঙ্গলের স্প্যানিশ ফিজিক্যাল ট্রেনার কার্লোস নোদার ও ফুটবলার খাইমে স্যান্টোস কোলাডোর মতো অনেকেই বকেয়া বেতনের ইস্যুতে ফিফা এবং ফেডারেশনের দ্বারস্থ হয়েছিল গত জুনে। এই ফুটবলারদের টাকা না দেওয়ায় ইস্টবেঙ্গলের ওপর লাগু হয়েছিল 'ট্রান্সফার ব্যান'। যার অর্থ ফুটবলারদের বকেয়া বেতন না মেটানো পর্যন্ত ইস্টবেঙ্গল আর নতুন কোনও ফুটবলারকে সই করাতে পারবে না। ওমিদের টাকা না মেটালে ইস্টবেঙ্গলের ওপর ফের নেমে আসতে পারে 'ট্রান্সফার ব্যান'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.