বয়স ৪! প্রতিনিধিত্ব করছে অনূর্ধ্ব-১২ ক্রিকেট দলে(দেখুন ভিডিও)

এ যেন এক বিস্ময় শিশুর বিস্ময় কীর্তি। যে বয়সে বাবার সঙ্গে হাতে প্লাস্টিকের ব্যাট নিয়ে খেলার কথা, সে নাকি তার স্কুলের ক্রিকেট দলকে অনূর্ধ্ব ১২ দলের হয়ে প্রতিনিধিত্ব করছে। ভাবুন তো কাণ্ড। এই ঘটনাটি সামনে আসার পরই সকলের চক্ষু তো চড়কগাছ। আর হবে নাই বা কেনও? এই যদি হয় হাল তাহলে তো বিশ্ব ক্রিকেটের তাবড় খেলয়াডদের এই শিশু কার্যত তুড়ি মেরেই উড়িয়ে দেবে আগামী দিনে।

Updated By: Jul 23, 2016, 10:24 AM IST
বয়স ৪! প্রতিনিধিত্ব করছে অনূর্ধ্ব-১২ ক্রিকেট দলে(দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক : এ যেন এক বিস্ময় শিশুর বিস্ময় কীর্তি। যে বয়সে বাবার সঙ্গে হাতে প্লাস্টিকের ব্যাট নিয়ে খেলার কথা, সে নাকি তার স্কুলের ক্রিকেট দলকে অনূর্ধ্ব ১২ দলের হয়ে প্রতিনিধিত্ব করছে। ভাবুন তো কাণ্ড। এই ঘটনাটি সামনে আসার পরই সকলের চক্ষু তো চড়কগাছ। আর হবে নাই বা কেনও? এই যদি হয় হাল তাহলে তো বিশ্ব ক্রিকেটের তাবড় খেলয়াডদের এই শিশু কার্যত তুড়ি মেরেই উড়িয়ে দেবে আগামী দিনে।

আরও পড়ুন-যে ক্রিকেটার প্লেন চালানোয় ওস্তাদ

নাম সায়ন জামাল। বয়স মাত্র ৪ বছর। বাড়ি দিল্লিতে। তার পরিবারের সদস্যদের অনুসারে সায়ন এই বয়সের আর পাঁচটা শুশুর থেকে আলাদা। আরও ছোটো থাকতেই টিভিতে কার্টুন সিরিজ দেখার বদলে তার কাছে প্রিয় ছিল ক্রিকেট। শুধু খেলা দেখাই নয়, বিশ্বের তাবড় ব্যাটসম্যানদের খেলা দেখে স্টান্সও নিত। এরপরই চলতি বছরের গোড়ার দিকে ক্রিকেট কোচ উত্তম ভট্টাচার্যের তত্ববধানে তাঁরই ক্রিকেট অ্যাকাডেমিতে ভর্তি করা হয় সায়নকে। আর সেখানেই চলছে তার তালিম। সঙ্গে তার ট্যালেন্ট দেখে স্কুলের পক্ষ থেকে সায়নকে অনূর্ধ্ব ১২ ক্রিকেট দলে তাকে প্রতিনিধিত্ব করতে পাঠানো হচ্ছে।

তার কোচ উত্তমবাবু বলেন, "এই বয়সে এধরনের ঘটনা বিরল। এই বয়সে সচিন তেন্ডুলকরের পক্ষেও ক্রিকেট বোঝা সম্ভব ছিল না।" ভাবুন কাণ্ড! দেখুন ভিডিওয়,

 

.