Mahela Jayawardena: মাহেলার স্বপ্নের টি-২০ দলে মাত্র একজন ভারতীয়! জায়গা নেই বিরাট-রোহিতদের

মাহেলা রশিদকে সাত বা আটে ব্যাট হাতে নামাতে চান। রশিদের স্পিন আর ব্যাটিং দক্ষতায় তিনি মোহিত। জয়বর্ধনে এও বলছেন যে,  তিনি বাটলারের সঙ্গে ওপেন করতে চাইবেন।

Updated By: May 3, 2022, 07:58 PM IST
 Mahela Jayawardena: মাহেলার স্বপ্নের টি-২০ দলে মাত্র একজন ভারতীয়! জায়গা নেই বিরাট-রোহিতদের
মাহেলার সোরা পাঁচে ভারতের শুধুই বুমরা

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কার ( Sri Lanka) প্রাক্তন অধিনায়ক মাহেলা জয়বর্ধনে এই মুহূর্তে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) কোচ। কিংবদন্তি ক্রিকেটারকে স্বপ্নের টি-২০ দল বেছে নিতে বলা হয়েছিল সম্প্রতি। মাহেলা মাত্র ৫ জন ক্রিকেটারকে বেছে নিয়েছেন। ভারত থেকে মাত্র একজনকেই নিয়েছেন তিনি। ভারতের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান থেকে দু'জনকে নিয়েছেন তিনি। 

দ্য আইসিসি রিভিউ-এর সর্বশেষ পর্বে মাহেলা এই প্রজন্মের সেরা পাঁচ টি-২০ খেলোয়াড়কে বেছে নিয়েছেন। মাহেলা তাঁর টিমে রেখছেন ভারতের বিশ্ববন্দিত বোলার জসপ্রীত বুমরাকে। আফগানিস্তানের রশিদ খান, পাকিস্তানের শাহিন আফ্রিদি ও মহম্মদ রিজওয়ানকে দলে নিয়েছেন তিনি। রয়েছেন ইংল্যান্ডের উইকেটকিপার-ব্যাটার জস বাটলারকে। কেন মাহেলা বেছে নিলেন বুমরাকে? দ্বীপরাষ্ট্রের প্রাক্তন মহারথী তাঁর আইপিএল দলের ক্রিকেটারে মোহিত। মাহেলা বলছেন, "জসপ্রীত বুমরা এমন একজন ক্রিকেটার, যার আমি গুণমুগ্ধ। ও ইনিংসের বিভিন্ন পর্যায়ে বল করতে পারে। উইকেট নেওয়াই নয়, ইনিংসের শেষেও বুমরা কার্যকরী। আমার মতে ওর চেয়ে ভাল আর কেউ নেই।" 

মাহেলা রশিদকে সাত বা আটে ব্যাট হাতে নামাতে চান। রশিদের স্পিন আর ব্যাটিং দক্ষতায় তিনি মোহিত। জয়বর্ধনে বলছেন তিনি বাটলারের সঙ্গে ওপেন করতে চাইবেন। কারণ বাটলারের আগ্রাসন তাঁর পছন্দ। মাহেলার মতে বাটলার তাঁর মতোই স্পিন ও পেসের বিরুদ্ধে সাবলীল। গতবছর টি-২০ বিশ্বকাপের পারফরম্যান্সের ভিত্তিতে মাহেলা বাঁ-হাতি পেসার শাহিনকে বেছে নিয়েছেন। উইকেটকিপার-ব্যাটার হিসাবে মাহেলার পছন্দ রিজওয়ানকেই।

আরও পড়ুন: Jasprit Bumrah, IPL 2022: ইয়র্কার করলেই Team India-র পেসারের কাছ থেকে কোন পুরস্কার পাবেন Riley Meredith? দেখুন ভিডিও

আরও পড়ুনPrithvi Shaw: এই মারকুটে ওপেনারের নতুন বাড়ির দাম শুনলে চোখ কপালে উঠবে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.