আর্জেন্টিনার বিশ্বকাপ দলে দিবালা, বাদ ইকার্দি

লিওনেল মেসির জায়গায় খেলেন বলে  পাওলো দিবালা সুযোগ নাও পেতে পারেন বলে অনেকেই আশঙ্কা প্রকাশ করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত রাশিয়ার টিকিট পেয়ে গেলেন জুভেন্টাসের এই তরুণ স্ট্রাইকার।

Updated By: May 22, 2018, 09:28 AM IST
আর্জেন্টিনার বিশ্বকাপ দলে দিবালা, বাদ ইকার্দি

নিজস্ব প্রতিবেদন : ৩৫ সদস্যের প্রাথমিক দলে থাকলেও শেষ পর্যন্ত রাশিয়ার বিমানে ওঠার টিকিট পেলেন না ইন্টার মিলানের আর্জেন্তিনিয় স্ট্রাইকার মাউরো ইকার্দি। ৩৪ ম্যাচে ২৯ গোল করেও জর্জ স্যাম্পাওলির ২৩ জনের দলে জায়গা হয়নি ইকার্দির। তবে আর্জেন্তিনার বিশ্বকাপ দলে জায়গা পেয়েছেন পাওলো দিবালা।

আরও পড়ুন - জার্মানির বিশ্বজয়ের নায়ক গোয়েত্জের অন্তর্ধান রহস্য ফাঁস করলেন কোচ লো

লিওনেল মেসির জায়গায় খেলেন বলে  পাওলো দিবালা সুযোগ নাও পেতে পারেন বলে অনেকেই আশঙ্কা প্রকাশ করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত রাশিয়ার টিকিট পেয়ে গেলেন জুভেন্টাসের এই তরুণ স্ট্রাইকার। রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার আক্রমণভাগে তিন পরিচিত মুখ-লিওনেল মেসি, গঞ্জালো হিগুয়াইন এবং সের্জিও অ্যাগুয়েরোর পাশে পাওলো দিবালাকে রেখে দিলেন আর্জেন্টিনা কোচ জর্জ স্যাম্পাওলি। 

একনজরে আর্জেন্টিনার বিশ্বকাপ দল:

গোলরক্ষক: সের্জিও রোমেরো, ফ্রাঙ্কো আরমানি, উইলি কাবায়েরো

ডিফেন্ডার: ক্রিস্টিয়ান আনসালদি, মার্কো রোহো, মার্কোস আকুনা, নিকোলাস ত্যাগলিয়াফিকো, গ্যাব্রিয়েল মারকাদো, নিকোলাস ওতামেন্ডি, হাভিয়ের মাসচেরানো, ফেডেরিকো ফ্যাজিও।

মিডফিল্ডার: এভার বানেগা, লুকাস বিলিয়া, এডুয়ার্ডো সালভিও, ক্রিস্টিয়ান প্যাভন, ম্যাক্সিমিলিয়ানো মেজা, অ্যাঞ্জেল ডি মারিয়া, ম্যানুয়েল লানজিনি, জিওভানি লো সেলসো।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়াইন।

১৬ জুন আইসল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে মেসির আর্জেন্টিনার। 'ডি' গ্রুপের বাকি দুই দল হল ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া।

.