সুবজ ঘাস নয়, এবার রূপোলি পর্দায় নেইমার

সুবজ ঘাস নয়, রূপোলি পর্দায় নেইমার। কয়েকদিনের ফুটবল বিরতি চুটিয়ে উপভোগ করছেন বার্সেলোনার এই তারকা। বর্তমানে হলিউডে মজে নেইমার। টিপল এক্স সিকুয়েল দ্য রিটার্ন ইফ জ্যান্ডার কেজে অভিনয় করছেন তিনি। প্রথম দিনের শুটিংয়ের পর ছবির নায়ক ভিন ডিজেলের সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নেইমার। আগামী বছর জানুয়ারি মাসে রিলিজ হবে সিনেমাটি।

Updated By: Jun 5, 2016, 10:28 PM IST
সুবজ ঘাস নয়, এবার রূপোলি পর্দায় নেইমার

ওয়েব ডেস্ক: সুবজ ঘাস নয়, রূপোলি পর্দায় নেইমার। কয়েকদিনের ফুটবল বিরতি চুটিয়ে উপভোগ করছেন বার্সেলোনার এই তারকা। বর্তমানে হলিউডে মজে নেইমার। টিপল এক্স সিকুয়েল দ্য রিটার্ন ইফ জ্যান্ডার কেজে অভিনয় করছেন তিনি। প্রথম দিনের শুটিংয়ের পর ছবির নায়ক ভিন ডিজেলের সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নেইমার। আগামী বছর জানুয়ারি মাসে রিলিজ হবে সিনেমাটি।

এদিকে, কোপার প্রথম ম্যাচের আগে পুরো ফিট হতে একাই অনুশীলন শুরু করলেন লিওনেল মেসি। এরপরও এলএম টেনের চিলির বিরুদ্ধে শুরু থেকে খেলা নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে। গত সপ্তাহে হন্ডুরাসের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে চোট পান ফুটবলের যুবরাজ। তারপর থেকে সতীর্থরা যখন অনুশীলনে ব্যস্ত ছিলেন, তখন মাঠের বাইরের ঘটনার জন্য বল পায়ে নামতে পারেননি আর্জেন্টিনার সেরা তারকা। সপ্তাহের মাঝে কর ফাঁকি মামলায় স্পেনের কোর্টে হাজিরা দিতে হয়েছিল মেসিকে। আমেরিকায় দলের সঙ্গে যোগ দিয়ে একাই অনুশীলন করলেন বাঁ পায়ের এই ম্যাজিশিয়ান। মঙ্গলবার সকালে গতবারের চ্যাম্পিয়ন চিলির বিরুদ্ধে ম্যাচ দিয়ে কোপার অভিযান শুরু করবে আর্জেন্টিনা। তার আগে পুরো ফিট হওয়ার খুব কমই সময় পাচ্ছেন মেসি।

.