রাশিয়ায় নানা রঙে নেইমার!

বেলজিয়ামের বিরুদ্ধে নতুন রূপে অবতীর্ন হবেন ব্রাজিলিয় ওয়ান্ডার কিড ?

Updated By: Jul 3, 2018, 08:25 AM IST
রাশিয়ায় নানা রঙে নেইমার!

নিজস্ব প্রতিবেদন :  বিশ্বকাপ যত এগোচ্ছে, নেইমারের চুলের ছাঁট নিয়ে আলোচনাও তত বাড়ছে।বিশ্বকাপে ঘন ঘন রঙ বদলাচ্ছে নেইমারের চুল। রাশিয়ায় বিশ্বকাপে এখন পর্যন্ত চারটি ম্যাচে তিনবার চুলের রঙ ও স্টাইল বদলে ফেলেছেন ওয়ান্ডার কিড।

আরও পড়ুন - নেইমারের পায়ের জাদুতে মেক্সিকোকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছল ব্রাজিল

বিশ্বকাপের শুরুতে সুইত্জারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে লম্বা সোনালি চুল নিয়ে হাজির হয়েছিলেন নেইমার। সেই নুডলস স্টাইল নিয়ে বেশ আলোচনা হয়েছে। কিন্তু সেই স্টাইল পারফরম্যান্সে ক্লিক করেনি। গোল পাননি সুইসদের বিরুদ্ধে ।

তাই এক ম্যাচ যেতে না যেতেই নতুন স্টাইলে হাজির হলেন তিনি। সেই লম্বা চুল একটু ছোট হয়েছে, চুলের রং অবশ্য আগের মতোই রেখেছিলেন। তাই নুডলস যেন বদলে গিয়েছিল হালকা সোনালি ঘাসে। কোস্তা রিকা ম্যাচে অবশ্য এই হেয়ার স্টাইলে গোল পেয়েছিলেন নেইমার।  সার্বিয়ার বিরুদ্ধে তাই আর কোনও বদল ছিল না নেইমারের হেয়ার স্টাইলে।


কিন্তু শেষ ষোলোর ম্যাচে মেক্সিকোর বিরুদ্ধে নতুন রঙে হাজির নেইমার। এবার চুলের আকৃতির কোনও পরিবর্তন হয়নি, পরিবর্তনটা এবার রঙে। মেক্সিকো ম্যাচে দেখা গেছে সোনালি রঙ ঢেকে গেছে কালো রঙে। গোল পেয়েছেন এই হেয়ার স্টাইলে।

কোয়ার্টার ফাইনালেও কি এই হেয়ার স্টাইল দেখা যাবে? না কি বেলজিয়ামের বিরুদ্ধে নতুন রূপে অবতীর্ন হবেন ব্রাজিলিয় ওয়ান্ডার কিড ?

 

.