কে এই ধারাভাষ্যকার! ইনি মাঠে থাকলেই সুপার ওভারে হারছে নিউ জিল্যান্ড!

ইয়ান স্মিথ। তিনি আবার নিউ জিল্যান্ডের ধারাভাষ্যকার। 

Updated By: Jan 30, 2020, 09:19 PM IST
কে এই ধারাভাষ্যকার! ইনি মাঠে থাকলেই সুপার ওভারে হারছে নিউ জিল্যান্ড!

নিজস্ব প্রতিবেদন : নিউ জিল্যান্ড সমর্থকদের দাবি। এই ভদ্রলোক ধারাভাষ্যকার হয়ে মাঠে থাকলেই তাঁদের প্রিয় দল সুপার ওভারে হারছে। গত বিশ্বকাপেও তাই হয়েছিল। যদিও এমন কুসংস্কারের কোনও বাস্তব ভিত্তি নেই। তবে ভারতের কাছে সুপার ওভারে হারের পর মাথার ঠিক নেই কিউয়ি সমর্থকদের। এক বছরেরও কম সময়ের মধ্যে এই নিয়ে তিনবার সুপার ওভারে গিয়ে হারতে হল নিউ জিল্যান্ডকে। 

ইয়ান স্মিথ। তিনি আবার নিউ জিল্যান্ডের ধারাভাষ্যকার। তবে নিজেদের দেশের লোকের উপরই এখন দোষ চাপাচ্ছে কিউয়ি সমর্থকরা। গত সাত মাসে নিউ জিল্যান্ড তিনবার সুপার ওভারে হেরেছে। আর এই তিনটি ম্যাচেই ইয়ান স্মিথ ধারাভাষ্যকার হিসাবে মাঠে ছিলেন। তিনবারই সুপার ওভারের সময় স্মিথ ধারাভাষ্য দিয়েছেন। এবং তিনবারই স্মিথ বলেছেন, সুপার ওভার টাই হওয়ার আশঙ্কা করেন তিনি। নিউ জিল্যান্ডের প্রাক্তন উইকেটরক্ষক ব্যাটসম্যান স্মিথ। তিনি নিশ্চয়ই প্রিয় দলের পরাজয় দেখতে চাইবেন না। তবে সমর্থকরা তাঁকে অকারণে দোষী বলে দাগিয়ে দিয়েছেন।

আরও পড়ুন-  বিজেপিতে সাইনা নেহওয়াল, খোঁচা দিয়ে টুইট দেশের আরেক ব্যাডমিন্টন তারকার

সুপার ওভারের টেনশন-এর মুহূর্ত তিনি উপভোগ করেন। এমনটাও বলেছিলেন স্মিথ। তিনি আবার এটাও বলেন, ''এই সুপার ওভার এবার যদি টাই হয় তা হলে আমি অবসর নেব।'' তাঁর এমন কথাতেই চটেছেন কিউয়ি সমর্থকরা। যদিও স্মিথকে অবসর নিতে হয়নি। কারণ রোহিত শর্মা দুটি পেল্লাই ছক্কা মেরে ম্যাচ জিতিয়ে দিয়েছেন ভারতীয় দলকে। আর ম্যাচ শেষের পর থেকেই স্মিথকে গাল মন্দ শুনতে হচ্ছে। 

.