কুর্সিতে বসেই CAB নিয়ে পরিকল্পনা জানিয়ে দিলেন সভাপতি অভিষেক ও সচিব স্নেহাশিস

সভাপতি হিসেবে বেশ কয়েকটি পরিকল্পনা রয়েছে অভিষেকের।

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: Feb 5, 2020, 08:48 PM IST
কুর্সিতে বসেই CAB নিয়ে পরিকল্পনা জানিয়ে দিলেন সভাপতি অভিষেক ও সচিব স্নেহাশিস

নিজস্ব প্রতিবেদন:  নিজের বাবা জগমোহন ডালমিয়াকে ছোটবেলা থেকে সিএবির সভাপতির দায়িত্ব সামলাতে দেখেছেন। সেই ভূমিকায় এসে নস্টালজিক হয়ে পড়লেন অভিষেক ডালমিয়া। ২০ মাসের জন্য দায়িত্বে থাকবেন নতুন সিএবি সভাপতি। তারপর কুলিং অফ পিরিয়ডে চলে যেতে হবে তাঁকে।

এই কয়েকটি মাসে সভাপতি হিসেবে বেশ কয়েকটি পরিকল্পনা রয়েছে অভিষেকের। ২০২১ এবং ২০২৩ সালে ভারতে বিশ্বকাপের কথা মাথায় রেখে ইডেনের সংস্কারে জোর দিতে চান অভিষেক। বাংলার ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে তিন প্রধানকে নিয়ে কর্পোরেট লিগ চালু করার ভাবনায় সিএবি।

অন্যদিকে ১২ বছর আগে সিএবির যুগ্ম হয়েছিলেন স্নেহাশিস গাঙ্গুলি। বারো বছর পর সচিবের কুর্সিতে বসে সিএবিকে এগিয়ে নিয়ে যেতে চান তিনি। সেই সঙ্গে এবার সৌরভের বোর্ডের কাছে বাংলা বোর্ডের তরফে রঞ্জি ম্যাচ নিয়ে বেশ কয়েকটি প্রস্তাব জানানো হবে বলেও জানান। রঞ্জি ম্যাচ চলাকালীন বৃষ্টি হলে এবার যাতে গোটা মাঠ ঢাকা দেওয়ার ব্যবস্থা করা হয় এমন মন্দ আলোর জন্য ফ্লাড লাইটেও খেলা চালু করার প্রস্তাব জানানো হবে। রাজ্যের প্রতিটা জেলায় ইন্ডোর স্টেডিয়াম করার পরিকল্পনা রয়েছে সিএবি সভাপতির। এরই পাশাপাশি ডুমুরজলা স্টেডিয়ামের কাজ দ্রুত শেষ করার ভাবনাও রয়েছে অভিষেকের।

আরও পড়ুন - মহারাজের সিংহাসনে অভিষেক, বাংলার ক্রিকেটে ফের ডালমিয়া যোগ

.