Sania Mirza: স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে পাকিস্তানিদের কাছে ট্রোলড সানিয়া মির্জা!

আজ ১৫ অগস্ট কেন সানিয়া ভারতকে শুভেচ্ছা জানালেন, কেন তিনি পাকিস্তানকে গতকাল অর্থাৎ ১৪ অগাস্ট শুভেচ্ছা জানানি। এই মর্মেই সানিয়াকে ট্রোলড করেছেন পাক নেটাগরিকদের একাংশ।

Updated By: Aug 15, 2022, 08:21 PM IST
Sania Mirza: স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে পাকিস্তানিদের কাছে ট্রোলড সানিয়া মির্জা!
সানিয়া চূড়ান্ত ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: 'খুশির স্বাধীনতা দিবস, গৌরবের ৭৫ বছর' লিখেই সানিয়া মির্জা (Sania Mirza) দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে ছিলেন একটি ছবি পোস্ট করে। সোমবার অর্থাৎ আজ ১৫ অগস্ট কেন সানিয়া ভারতকে শুভেচ্ছা জানালেন, কেন তিনি পাকিস্তানকে গতকাল অর্থাৎ ১৪ অগাস্ট শুভেচ্ছা জানানি। এই মর্মেই সানিয়াকে ট্রোলড করেছেন পাক নেটাগরিকদের একাংশ। টেনিসের গ্ল্যামকুইন সানিয়া কিন্তু ওয়াঘার ওপারের দেশের নাগরিককেই বিয়ে করেছেন। সানিয়া বিয়ে করেছেন পাক ক্রিকেটার শোয়েব মালিককে (Shoaib Malik)। পাকিস্তানের স্বাধীনতা দিবসে শুভেচ্ছা না জানানোয় সানিয়ার ওপর ক্ষোভ উগড়ে দিয়েছেন পাকিস্তানিরা। সানিয়ার টুইটে পাকিস্তানিদের প্রতিক্রিয়া তুলে ধরা হল।

২০১০ সালে সানিয়া-শোয়েবের বিয়ে হয়েছিল। ২০১৮ সালে তাঁদের পুত্র সন্তান ইজহান আসে পৃথিবীতে। সানিয়া-শোয়েবের সম্পর্ক নিয়ে বিস্তর চর্চা হয়েছিল দুই দেশে। দেখতে গেলে ফের সানিয়া-শোয়েবেই চলে এলেন শিরোনামে। এই নিয়ে কোনও সন্দেহই নেই যে, ভারতের একনম্বর মহিলা টেনিস প্লেয়ার সানিয়াই, যিনি গ্র‍্যান্ড স্লামের মঞ্চে তাঁর দাপট দেখিয়েছিলেন। সেই সানিয়া মির্জা এবার পেশাদারি টেনিস জীবনে দাড়ি টানতে চলেছেন। কয়েক মাস আগেই টেনিস সুন্দরী জানিয়েছেন যে, ২০২২ সালের শেষে তিনি অবসর নেবেন টেনিসের মঞ্চ থেকে। মাত্র ছ'বছর বয়স থেকে হায়দরাবাদে বাবা ইমরানের হাত ধরে টেনিস কোর্টে যাত্রা শুরু। এরপর শুধু কীর্তি। জুনিয়র প্লেয়ার হিসেবে ১০টি সিঙ্গেলস এবং ১৩টি ডাবলস জিতেছেন সানিয়া৷

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.