চোট নিয়ে ব্রাজিলের আতঙ্ক বাড়ালেন খোদ নেইমার

সেলেকাওদের দক্ষিণ আমেরিকান প্রতিপক্ষও যে নেইমারকে আটকাতে সুইসজারল্যান্ডের দেখানো পথে হাঁটবে তা ধরেই নিচ্ছেন টিটে। তাই উপায় বার করতে নিজের সার্পোট স্টাফেদের নিয়ে বসে পড়েছেন ব্রাজিল কোচ টিটে।

Updated By: Jun 19, 2018, 06:01 PM IST
চোট নিয়ে ব্রাজিলের আতঙ্ক বাড়ালেন খোদ নেইমার

নিজস্ব প্রতিবেদন: নেইমারের চোট নিয়ে নতুন করে উতকণ্ঠায় ব্রাজিল শিবির। তারকা স্ট্রাইকারের চোট ধোঁয়াশা আরও বেড়েছে নেইমারের একটা  ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে। যেখানে নিজের ডান পায়ের গোড়ালিতে চিকিত্সা করাতে দেখা যাচ্ছে ব্রাজিলের ওয়ান্ডার বয়কে।

রাশিয়ায় গোলবাজি- বিশ্বকাপের মাঝে বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচল সৌদি আরব দল!

ব্রাজিল টিম ম্যানেজমেন্ট সূত্রের খবর সুইজারল্যান্ড ম্যাচ খেলে ড্রেসিংরুমে ফিরতেই ডান পায়ে ব্যাথা অনুভব করেন নেইমার। যা দেখে ব্রাজিল শিবিরে আতঙ্ক সৃষ্টি হয়। তবে পরে পরীক্ষা নিরীক্ষার পর দেখা যায় যে নতুন করে চোট লাগেনি। সুইস ডিফেন্ডারা যেভাবে নেইমারকে টার্গেট করেছিলেন, তার পরেই ব্যথা বেড়েছে তাঁর।

রাশিয়ায় গোলবাজি- মেসির বন্ধুই যখন শত্রু!

ব্রাজিলের পরের প্রতিপক্ষ কোস্টারিকা। যারা আগের ম্যাচে পাঁচ ডিফেন্ডার নিয়ে খেলেছিল। তাই সেলেকাওদের দক্ষিণ আমেরিকান প্রতিপক্ষও যে নেইমারকে আটকাতে সুইসজারল্যান্ডের দেখানো পথে হাঁটবে তা ধরেই নিচ্ছেন টিটে। তাই উপায় বার করতে নিজের সার্পোট স্টাফেদের নিয়ে বসে পড়েছেন ব্রাজিল কোচ টিটে।

রাশিয়ায় গোলবাজি- দি মারিয়া এবং মার্কো রোহোর উপর কোপ আর্জেন্টাইন কোচের

.