Virat Kohli: মিডিয়ার সঙ্গেই ভারতীয় ফ্যানদেরও তোপ আক্রমের! কোহলির পাশেই পাক কিংবদন্তি

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপের অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। সেই মেগা ম্যাচে অবশ্যই কোহলির দিকে থাকবে আলাদা নজর। আর কোহলি যে ফর্মে ফিরবেনই, তা বিশ্বাস করেন পাকিস্তানের প্রাক্তন স্পিডস্টার ওয়াসিম আক্রম (Wasim Akram)। 

Updated By: Aug 23, 2022, 04:52 PM IST
Virat Kohli: মিডিয়ার সঙ্গেই ভারতীয় ফ্যানদেরও তোপ আক্রমের! কোহলির পাশেই পাক কিংবদন্তি
কোহলির পাশেই আক্রম

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সালে ২০১৯। বাংলাদেশের বিরুদ্ধে কলকাতার ইডেন গার্ডেন্সে বিরাট কোহলি (Virat Kohli) শেষবার সেঞ্চুরি করেছিলেন। বিগত তিন বছরে বিরাটের ব্যাটে তিন অঙ্কের রান নেই কোনও ফরম্যাটেই। সাদা এবং লাল বলের ক্রিকেটে অত্যন্ত নিস্প্রভ দেখিয়েছে তাঁকে। এমনকী চলতি বছর আইপিএলেও কোহলি ছিলেন ছন্দহীন। কোহলির ফর্ম ও স্ট্রাইক রেট বলছে যে, তিনি নিজের ছায়া হয়ে বিচরণ করছেন শুধু। বলা ভাল 'কিং কোহলি'-র মতো আর নেই ভারতের প্রাক্তন অধিনায়ক। আগামী ২৮ অগস্ট ফের কোহলিকে দেখা যাবে দেশের জার্সিতে। লম্বা ব্রেক নিয়ে ফের জাতীয় দলে ফিরছেন বিরাট। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপের অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। সেই মেগা ম্যাচে অবশ্যই কোহলির দিকে থাকবে আলাদা নজর। আর কোহলি যে ফর্মে ফিরবেনই, তা বিশ্বাস করেন পাকিস্তানের প্রাক্তন স্পিডস্টার ওয়াসিম আক্রম (Wasim Akram)। কিংবদন্তি জোরে বোলার কোহলির সমালোচনা করায় মিডিয়ার সঙ্গেই ফ্যানদের বিরুদ্ধেও আওয়াজ তুলেছেন।

আরও পড়ুন: Shahid Afridi, Virat Kohli: ওয়াঘার ওপার থেকে কোহলির সমর্থন! আফ্রিদির উত্তর যেন খাঁটি সোনা

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন আক্রম। সেখানে তিনি বলেছেন, 'আমি গতবছর বা তারও খানিক আগে থেকে শুরু করতে চাই। আমি সোশ্যাল মিডিয়ায় দেখেছি যে, ভারতীয় ফ্যানরা কোহলির বিরোধিতা করছেন! অধিকাংশই ফ্যান বা প্রেস! অহেতুক কোহলির সমালোচনা চলছে। ওর বয়স মাত্র ৩৩। ও সর্বকালের অন্যতম সেরাদের একজন। কোহলি অনন্য সাধারণ। তিন ফরম্যাট মিলিয়ে ওর গড় ৫০-এর ওপরে। এখনও দুরন্ত ফিট। ভারতীয় স্কোয়াডে এখনও অন্যতম সেরা ফিল্ডার। ফর্ম কিন্তু সাময়িক। ক্লাস আজীবনের। এটাই বিরাট কোহলি। আমি নিশ্চিত যে, ও ফিরে এসে রান করবে। আশা করব পাকিস্তানের বিরুদ্ধে যেন কোহলি ফর্মে না ফেরে। কিন্তু ও কামব্যাক করবেই। ধৈর্য্য ধরতে হবে। দ্রুততায় হবে না। ভারতে আমি দেখেছি যখন কোনও প্লেয়ার ৩২-৩৩ এর কোটায় চলে আসে, তখনই তাকে দল থেকে ঠেলে সরিয়ে দেওয়ার চেষ্টা চলে। মাথায় রাখা হয় না তার অবদানের কথা। কোহলির ব্যাপারে ধৈর্য্য ধরতে হবে। কোহলির মতো যে সকল গ্রেটরা ভারতীয় ক্রিকেটের সেবা করেছে, তাদের কিছু ব্যর্থতা মেনে নেওয়া যায়।' এবার দেখা যাক বিরাট এশিয়া কাপে ফর্মে ফিরে সমালোচকদের মুখ বন্ধ করাতে পারেন কিনা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.