Natasa Stankovic: কালো বিকিনিতে জলেই আগুন জ্বাললেন নাতাশা! গ্রিসে গিয়ে সোশ্যালে ঝড় হার্দিক ঘরণীর

সম্প্রতি ব্যাক-টু-ব্যাক কালো বিকিনিতে হার্দিকের সঙ্গে ছবি শেয়ার করেছেন তিনি। পেশায় মডেল ও অভিনেত্রী নাতাশার বোল্ড লুক ঝড় তুলে দিয়েছে নেটিজেনদের বুকে। 

Updated By: Aug 12, 2022, 07:32 PM IST
Natasa Stankovic: কালো বিকিনিতে জলেই আগুন জ্বাললেন নাতাশা! গ্রিসে গিয়ে সোশ্যালে ঝড় হার্দিক ঘরণীর
নাতাশা আগুন জ্বাললেন গ্রিসে গিয়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ (Natasa Stankovic) খুব ভাল ভাবে জানেন, ইনস্টাগ্রামে কীভাবে আগুন জ্বালাতে হয়। সম্প্রতি ব্যাক-টু-ব্যাক কালো বিকিনিতে হার্দিকের সঙ্গে ছবি শেয়ার করেছেন তিনি। পেশায় মডেল ও অভিনেত্রী নাতাশার বোল্ড লুক ঝড় তুলে দিয়েছে নেটিজেনদের বুকে। একটি ছবিতে নাতাশার সঙ্গে হার্দিককে দেখা গিয়েছে টাইগ্রার প্রিন্টেড বাথরোবে, মাথায় রয়েছে বাদামি হ্যাট ও চোখে কালো সানগ্লাস। অন্য একটি ছবিতে হার্দিক-নাতাশা জলকেলি করছেন।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেট খেলে হার্দিক পরিবারের সঙ্গে চলে গিয়েছেন গ্রিসে ছুটি কাটাতে। জনপ্রিয় ট্যুরিস্ট ডেস্টিনেশন স্যান্টোরিনিতে সাময়িক ব্রেক চুটিয়ে উপভোগ করছেন আইপিএল জয়ী ক্যাপ্টেন। ২০২০ সালের ১লা জানুয়ারি নাতাশার সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক। এরপর ৩১শে মে হার্দিক আচমকাই নাতাশার সঙ্গে বিয়ের খবর দেন সকলকে। হার্দিক জানিয়েছিলেন, তিনি বাবা হতে চলেছেন। সব কিছুই যেন ঝড়ের গতিতে হয়ে যায় হার্দিকের জীবনে। ক'দিন আগে বাগদান। তারপর চটজলদি বিয়ে। আর বাবাও হয়ে যান হার্দিক। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

১৮, ১৯ এবং ২০। অগাস্টের এই তিন দিন জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। এই সিরিজে ভারতের একাধিক সিনিয়র ক্রিকেটারের সঙ্গেই বিশ্রামে হার্দিকও। তাঁকে ফের দেখা যাবে এশিয়া কাপে। ১৮, ১৯ এবং ২০। অগাস্টের এই তিন দিন জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। এই সিরিজে ভারতের একাধিক সিনিয়র ক্রিকেটারের সঙ্গেই বিশ্রামে হার্দিকও। তাঁকে ফের দেখা যাবে এশিয়া কাপে। সদ্যই এশিয়া কাপের জন্য ভারত ১৫ সদস্যের দল বেছে নিয়েছে। রয়েছেন-রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীপক হুডা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং ও আবেশ খান। শ্রেয়স আইয়ার, অক্ষর প্যাটেল ও দীপক চাহার রয়েছেন স্ট্যান্ড-বাই হিসাবে। মূল স্কোয়াডে জায়গা হয়নি তাঁর। পিঠের চোটের জন্য এশিয়া কাপে খেলছেন না দলের এক নম্বর জোরে বোলার জসপ্রীত বুমরা। এমনকী সাইড স্ট্রেন ছিটকে দিয়েছে হর্ষল প্যাটেলকেও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.