মারে মেরে জেগে উঠলেন নাদাল

রাফায়েল নাদালের প্রত্যাবর্তন। একের পর এক হার, চোটে কোণঠাসা নাদাল দারুণ জয় পেলেন। পেশাদার টেনিসে বছরের সেরা আট খেলোয়াড়কে নিয়ে আয়োজিত মর্যাদা এটিপি ওয়ার্ল্ড ট্যুর ফাইনালের গ্রুপ লিগের ম্যাচে নাদাল হারালেন মারেকে। বিশ্বের দু নম্বরে থাকা মারেকে স্ট্রেট সেটে ৬-৪,৬-১ হারালেন বিশ্বের পাঁচ নম্বর নাদাল। এই জয়ের জন্য সেমিফাইনালে ওঠা নিশ্চিত করলেন স্পেনের এই মহাতারকা খেলোয়াড়।

Updated By: Nov 19, 2015, 01:27 PM IST
মারে মেরে জেগে উঠলেন নাদাল

ওয়েব ডেস্ক: রাফায়েল নাদালের প্রত্যাবর্তন। একের পর এক হার, চোটে কোণঠাসা নাদাল দারুণ জয় পেলেন। পেশাদার টেনিসে বছরের সেরা আট খেলোয়াড়কে নিয়ে আয়োজিত মর্যাদা এটিপি ওয়ার্ল্ড ট্যুর ফাইনালের গ্রুপ লিগের ম্যাচে নাদাল হারালেন মারেকে। বিশ্বের দু নম্বরে থাকা মারেকে স্ট্রেট সেটে ৬-৪,৬-১ হারালেন বিশ্বের পাঁচ নম্বর নাদাল। এই জয়ের জন্য সেমিফাইনালে ওঠা নিশ্চিত করলেন স্পেনের এই মহাতারকা খেলোয়াড়।

শেষ চারে ওঠা অনিশ্চিত হয়ে গেল মারের। লন্ডনের O2 এরিনায় হওয়া ইন্ডোর ম্যাচে ফেভারিট হয়েই নেমেছিলেন মারে। কিন্তু নাদাল সবাইকে চমকে দেন। অন্য গ্রুপ থেকে সেমিফাইনালে ওঠা কার্যত নিশ্চিত রজার ফেডেরারের। হয়তো সেমিতে উঠছেন নোভাক জকোভিচও। সব হিসেব উল্টে প্রতিযোগিতা জমিয়ে দিলেন নাদাল।

Tags:
.