Mushfiqur Rahim : টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অবসর নিলেন শাকিবের দলের তারকা ক্রিকেটার

Mushfiqur Rahim : চলতি এশিয়া কাপে দলের পাশাপাশি মুশফিকুরও ভাল পারফর্ম করতে পারেননি। ব্যাটিং ও কিপিং, দুই বিভাগেই নিজেকে মেলে ধরতে ব্যর্থ হয়েছেন এই অভিজ্ঞ ক্রিকেটার। ব্যাট হাতে দুই ম্যাচে ১ ও ৪ রান করেছিলেন। এমনকি শ্রীলঙ্কার বিরুদ্ধে 'ডু অর ডাই' ম্যাচের মোক্ষম সময় সহজ ক্যাচ ফস্কান তিনি। 

Reported By: সব্যসাচী বাগচী | Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Sep 4, 2022, 01:08 PM IST
Mushfiqur Rahim : টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অবসর নিলেন শাকিবের দলের তারকা ক্রিকেটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো : এশিয়া কাপে (Asia Cup) পারফরম্যান্স মোটেও ভাল ছিল না। কোনও ম্যাচ না জিতেই ছিটকে গিয়েছে বাংলাদেশ (Bangladesh)। এরমধ্যে আরও বড় ধাক্কা খেল টাইগার্সরা। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নিয়ে ফেললেন মুশফিকুর রহিম (Mushfiqur Rahim)। যদিও টেস্ট ও একদিনের ম্যাচ খেলবেন। এমনকি বাংলাদেশ প্রিমিয়ার লিগও খেলবেন তিনি। 

নিজের ফেসবুকে তারকা উইকেটকিপার লিখেছেন, 'সবাইকে সালাম এবং শুভেচ্ছা।দীর্ঘ ক্রিকেট কেরিয়ারের যাত্রায় আমি আপনাদের সবাইকে পাশে পেয়েছি। ভাল এবং খারাপ দুই সময়েই আপনাদের অকুন্ঠ সমর্থন আমার প্রেরণা। টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার থেকে আজ আমি অবসর নিচ্ছি। তবে, বাংলাদেশের হয়ে টেস্ট এবং ওয়ানডে খেলা চালিয়ে যাবো।  আশা করছি এই দুই ফরম্যাটে আমি আরও কিছু নিয়ে আসতে পারবো দেশের জন্য। বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল) সহ অন্যান্য ফ্রাঞ্চাইজি লিগে আমি আমার খেলা চালিয়ে যাব টি-টোয়েন্টি ফরম্যাটে। আলহামদুলিল্লাহ। সবার নিকট কৃতজ্ঞতা। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।' 

আরও পড়ুন: Ravindra Jadeja: জাদেজা কি আদৌ টি-২০ বিশ্বকাপে খেলবেন? ভারত-পাক ম্যাচের আগে জানিয়ে দিলেন দ্রাবিড়

চলতি এশিয়া কাপে দলের পাশাপাশি মুশফিকুরও ভাল পারফর্ম করতে পারেননি। ব্যাটিং ও কিপিং, দুই বিভাগেই নিজেকে মেলে ধরতে ব্যর্থ হয়েছেন এই অভিজ্ঞ ক্রিকেটার। ব্যাট হাতে দুই ম্যাচে ১ ও ৪ রান করেছিলেন। এমনকি শ্রীলঙ্কার বিরুদ্ধে 'ডু অর ডাই' ম্যাচের মোক্ষম সময় সহজ ক্যাচ ফস্কান তিনি। এরপর থেকেই তাঁর বিরুদ্ধে একাধিক প্রশ্ন তুলতে শুরু করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তারা। তাই হয়তো চাপের মুখে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই এত বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন মুশফিকুর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.