Syed Mushtaq Ali Trophy: টিকার ভয়ে আর মাঠেই নামলেন না Murali Vijay

 তবে ঘরোয়া ক্রিকেটেও ফেরার রাস্তা অত্যন্ত কঠিন হতে চলেছে বিজয়ের। 

Updated By: Nov 13, 2021, 06:12 PM IST
Syed Mushtaq Ali Trophy: টিকার ভয়ে আর মাঠেই নামলেন না Murali Vijay
মুরলী বিজয়

নিজস্ব প্রতিবেদন: তামিলনাড়ুর অভিজ্ঞ ক্রিকেটার মুরলী বিজয় সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে (Syed Mushtaq Ali Trophy) অংশ নেবেন না। জানা গিয়েছে ডান হাতি ভারতীয় ক্রিকেটার নাকি করোনা টিকা (Covid-19) নিতে ইতস্তত বোধ করেছেন। পাশাপাশি তিনি জৈব বলয় সুরক্ষায় থাকতে অস্বীকার করেছেন।

বিসিসিআই 'স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিওর্স' বা 'এসওপি' প্রতিটি রাজ্যের অ্যাসোসিয়েশনকে মেনে চলতে হবে। সেই নিয়ম মেনে টুর্নামেন্ট শুরুর এক সপ্তাহ আগেই বায়ো-বাবলের মধ্য়ে ঢুকে পড়তে হবে। সূত্র বলছে, "মুরলী বিজয়ের এটা ব্যক্তিগত সিদ্ধান্ত। ও করোনা টিকা নিতে ইতস্তত বোধ করেছে। বিসিসিআই-এর এসওপি মেনে তামিলনাড়ুর নির্বাচকরা দল নির্বাচনের সময় ওর কথা ভাবেনি। নির্বাচকরা দল নির্বাচনের বৈঠকে ওর কথা আলোচনাও করেনি। ফলে ঘরোয়া মরসুম শুরুর আগে তামিলনাড়ুর সম্ভাব্য দলে ওর নামও নেই। ও যদি এখন ভ্যাকসিন নেওয়ার জন্য় রাজিও থাকে, তাহলে ওরা কামব্যাক করা কঠিন। ওর জন্য রাস্তাটা অনেক লম্বা হবে। ওকে অবিলম্বে দলে নেওয়া হবে না। ফিটনেসের পরীক্ষা দিয়ে নিজেকে প্রমাণ করবে। ফের তামিলনাড়ু দলে সুযোদগ পাবে।  "

আরও পড়ুন: Virat Kohli র মিম শেয়ার করে সুকৌশলে বার্তা দিলেন Yuvraj Singh

বিজয় ২০১৮ সালে শেষবার দেশের হয়ে টেস্ট খেলেছিলেন। ৩৭ বছরের ক্রিকেটার ২০২০ সালে শেষবার আইপিএল খেলেছিলেন চেন্নাই সুপার কিংসের হয়ে। তারপর থেকে আর পেশাদার ক্রিকেটে দেখা যায়নি তাঁকে। তবে ঘরোয়া ক্রিকেটেও ফেরার রাস্তা অত্যন্ত কঠিন হতে চলেছে বিজয়ের। যদিও বিজয় এখন যে বয়সে এখন দাঁড়িয়ে, তাঁর কেরিয়ারের মেয়াদ আর খুব বেশি নয়। দেখা যাক বিজয় কী করেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.