Mumbai Indians: অবশেষে জিতল মুম্বই ইন্ডিয়ান্স! রোহিতের জন্মদিনে দলের উপহার

শনিবার ম্যাচ শুরুর আগে দুই দলের পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ জানানো হল প্রয়াত কিংবদন্তি স্পিন জাদুকর শেন ওয়ার্নকে (Shane Warne)। আইপিএলের পক্ষ থেকেও টুইট করে জানানো হয়েছে যে, এই ম্যাচ উৎসর্গ করা হচ্ছে ওয়ার্নকেই।

Updated By: May 1, 2022, 12:01 AM IST
 Mumbai Indians: অবশেষে জিতল মুম্বই ইন্ডিয়ান্স! রোহিতের জন্মদিনে দলের উপহার
অবশেষে জিতল মুম্বই ইন্ডিয়ান্স

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের ৪৪ নম্বর ম্যাচে মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্পোর্টস অ্যাকাডেমিতে (Dr. DY Patil Sports Academy in Mumbai) মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস ( Rajasthan Royals, RR) ও মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। টানা আট ম্যাচ হেরে আইপিএল (IPL 2022) থেকে ছিটকে যাওয়া মুম্বই অবশেষে জয়ের মুখ দেখল ৯ নম্বর ম্যাচে এসে। আইপিএলের 'সেকেন্ড বয়' রাজস্থানকে ৫ উইকেটে হারিয়ে খাতা খুলল ক্রোড়পতি লিগের সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি। 

শনিবার ম্যাচ শুরুর আগে দুই দলের পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ জানানো হল প্রয়াত কিংবদন্তি স্পিন জাদুকর শেন ওয়ার্নকে (Shane Warne)। আইপিএলের পক্ষ থেকেও টুইট করে জানানো হয়েছে যে, এই ম্যাচ উৎসর্গ করা হচ্ছে ওয়ার্নকেই। এদিন টস হেরে প্রথমে ব্যাট করে রাজস্থান। দলের ব্রিটিশ ওপেনার জস বাটলার (Jos Buttler) এদিনও আগুনে ফর্মে ব্যাট করলেন। ৫২ বলে ৬৭ রানের ঝোড়ো ইনিংস খেললেন বাটলার। ব্রিটিশ ওপেনারের পর ব্যাট করতে আসা পাঁচ ব্যাটারের কেউ ২০ রানের গণ্ডিও টপকাতে পারেননি। সাতে নেমে আর অশ্বিন ৯ বলে ২১ রানের ক্যামিও ইনিংস খেলেন। বাটলারের ব্যাটেই রাজস্থান নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৮ রান তুলতে সমর্থ হয়। 

এই রান তাড়া করতে নেমেছিলেন ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma) ও ঈশান কিশান। এদিন রোহিত ৩৫ বছরে পা দিয়েছেন। বিশেষ দিনে রোহিতের ব্যাট থেকে বড় রানের প্রত্যাশা ছিল ফ্যানদের। কিন্তু রোহিত এদিনও হতাশ করলেন। ৫ বল খেলে মাত্র ২ রান করে ফিরে যান তিনি। রোহিতের ব্য়াট থেকে ৯ ম্যাচে এল মাত্র ১৫৫ রান! রোহিত ফেরার পর ঈশান ফেরেন ২৬ রান করে। এরপর মুম্বইয়ের ধারাবাহিক পারফর্মার সূর্যকুমার যাদব দলের হাল ধরেন। ৩৯ বলে ৫১ রানের দুরন্ত ইনিংস খেলেন সূর্য। তিনি তিলক বর্মার সঙ্গে ৫৬ বলে ৮১ রান যোগ করেন স্কোরবোর্ডে। তিলক ফেরেন ৩০ বলে ৩৫ রানের ইনিংস খেলেন। এরপর কায়রন পোলার্ড ১৪ বলে ১০ রান করে আউট হয়ে গেলে মুম্বই কিছুটা চাপে পড়ে। কিন্তু টিম ডেভিড ৯ বলে ২০ রানের ঝোড়ো ইনিংস খেলে মুম্বইয়ের বৈতরণী পার করান। ৪ বল বাকি থাকতেই ৫ উইকেটে ম্যাচ জিতে নেয় মুম্বই। 

আরও পড়ুন: Real Madrid: এই নিয়ে ৩৫ বার La Liga জিতে নিল রিয়াল মাদ্রিদ

আরও পড়ুন: Shane Warne-কে স্মরণ করল Rajasthan Royals-Mumbai Indians

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.