কেক মেখে `ভূত` ধোনি

চোটের জন্য ছিটকে গেলেও এখন দলের সঙ্গে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জেই আছেন মহেন্দ্র সিং ধোনি। জন্মদিনটা দলের সঙ্গেই কাটালেন ধোনি। হোটেলে জন্মদিনের পার্টিতে ধোনিকে কেক মাখিয়ে দিলেন দলের সতীর্থ ক্রিকেটাররা। কেক মেখে ভূত বনে যাওয়া ধোনি তাঁর সেই ছবি পোস্ট করলেন টুইটারে।

Updated By: Jul 8, 2013, 05:27 PM IST

চোটের জন্য ছিটকে গেলেও এখন দলের সঙ্গে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জেই আছেন মহেন্দ্র সিং ধোনি। জন্মদিনটা দলের সঙ্গেই কাটালেন ধোনি। ধোনির জন্মদিনে রায়ন, জাদেজার সঙ্গে যোগ দিলেন গেইল, ব্রাভোরাও। ছোট পার্টিতে নাচ গানও হল।
হোটেলে জন্মদিনের পার্টিতে ধোনিকে কেক মাখিয়ে দিলেন দলের সতীর্থ ক্রিকেটাররা। কেক মেখে ভূত বনে যাওয়া ধোনি তাঁর সেই ছবি পোস্ট করলেন টুইটারে।
সেই সঙ্গে ভারতীয় অধিনায়ক টুইট করলেন, কেকটা দারুণ খেতে। দেখতেও দারুণ। কেক মাখার পর আমার মুখটা বেশ নরম হয়েছে। এটাকে কেকে থেরাপি বলা যায়।
পরে লেখেন`পোর্ট অব স্পেনে এখন মাঝরাত। তাই ‘নাম্মা থালা’ (আমাদের নেতা)-কে এখনই জন্মদিনের শুভেচ্ছা জানাই`, রবিবার সকালে টুইটার মারফত এই বার্তা পাঠিয়ে দিল চেন্নাই সুপার কিংস। ভারতীয় ক্রিকেট অধিনায়কের টুইটার হ্যান্ডলে এমনই আর এক শুভেচ্ছা বার্তা পৌঁছে গেল ঘন্টা খানেক পরেই। তারপর বিসিসিআই ধোনিকে শুভেচ্ছা জানিয়ে বলে, “আমাদের অধিনায়কের শুভ জন্মদিনে জানাই শুভেচ্ছা।”

Tags:
.