MS Dhoni And Ravindra Jadeja: ধোনি-জাদেজাকে বিশেষ সম্মান জানাল উইম্বলডন। দেখুন ভাইরাল ছবি

মারে ও পেনিস্টনের ম্যাচ দেখতে গিয়ে ফেডেরারকে করতালিতে বরণ করে নেওয়া হয়। মারেকেই সমর্থন করছিলেন ফেডেরার। মারে ম্যাচটা জেতেন। স্ত্রীকে নিয়ে খেলা দেখতে এসেছিলেন টেনিস কোর্টের রাজা।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 7, 2023, 10:29 PM IST
MS Dhoni And Ravindra Jadeja: ধোনি-জাদেজাকে বিশেষ সম্মান জানাল উইম্বলডন। দেখুন ভাইরাল ছবি
ফেডেরার মতো ধোনি। নাদালের মতো জাদেজা।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উইম্বলডনে (Wimbledon 2023) অ্যান্ডি মারে ও রায়ান পেনিস্টনের ম্যাচ দেখতে গিয়েছিলেন রজার ফেডেরার (Roger Federer)। উইম্বলডনের তরফ থেকে সেই ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘থালাইভা’। মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) ডাক নাম থালাইভা। উইম্বলডনের এহেন পোস্টের দারুণ জবাব দিয়েছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)।

অভিনব উপায়ে উইম্বলডনকে জবাব দিয়েছে সিএসকে (CSK)। চেন্নাইয়ের চার তারকার ছবি ফোটোশপ করা হয়েছে। তাতে ফেডেরার বানানো হয়েছে ধোনিকে। রাফায়েল নাদালের (Rafael Nadal) আদলে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। শিবম দুবেকে করা হয়েছে নোভাক জোকোভিচ এবং পাথিরানাকে ফোটোশপ করে বানানো হয়েছে কার্লোস আলকারাজ। এই চার তারকার ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লেখা হয়েছে, 'র‌্যাকেট হাতে এই চার সিংহ যদি উইম্বলডনে নেমে পড়ত, তাহলে কী হত?' 

আরও পড়ুন: Shikhar Dhawan, Asian Games 2023: এশিয়ান গেমসে সিলমোহর দিল বিসিসিআই, নেতা কি শিখর ধাওয়ান?

আরও পড়ুন: Tamim Iqbal: শেখ হাসিনা আসরে নামতেই অবসরের সিদ্ধান্ত বদল! বিশ্বকাপ খেলবেন তামিম

মারে ও পেনিস্টনের ম্যাচ দেখতে গিয়ে ফেডেরারকে করতালিতে বরণ করে নেওয়া হয়। মারেকেই সমর্থন করছিলেন ফেডেরার। মারে ম্যাচটা জেতেন। স্ত্রীকে নিয়ে খেলা দেখতে এসেছিলেন টেনিস কোর্টের রাজা। রয়্যাল বক্সে ডাচেস অফ কেমব্রিজ কেট মিডলটনের সঙ্গে বসে খেলা দেখছিলেন সস্ত্রীক ফেডেরার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.