WATCH | Dhoni-Raina: ক্রিকেট মক্কায় ধোনি-রায়নার রিইউনিয়ন! নেটদুনিয়ায় ঝড়ের বেগে ভাইরাল

২০২০ সালের ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছিলেন ধোনি।

Updated By: Jul 15, 2022, 02:43 PM IST
 WATCH | Dhoni-Raina: ক্রিকেট মক্কায় ধোনি-রায়নার রিইউনিয়ন! নেটদুনিয়ায় ঝড়ের বেগে ভাইরাল
ফের দেখা ধোনি-রায়নার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: 'হোম অফ ক্রিকেট' ওরফে লর্ডসে গতকাল চাঁদের হাট বসেছিল। ক্রিকেট মক্কায় ভারত বনাম ইংল্যান্ডের দ্বিতীয় একদিনের ম্যাচে দেখতে হাজির ছিলেন সচিন তেন্ডুলকর। লর্ডসের কর্পোরেট বক্সে দেখা গিয়েছিল ভারতীয় ক্রিকেটের দুই কিংবদন্তি- সচিন ও সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

এখানেই শেষ নয়, ছিলেন ভারতের কিংবদন্তি প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni)। সর্বকালের অন্যতম সেরা উইকেটকিপার-ব্যাটারের সঙ্গেই ছিলেন সুরেশ রায়না (Suresh Raina)। দেশের জার্সিতে ও আইপিএল ফ্র্যাঞ্চাইজির হয়ে একাধিক যুদ্ধ জয়ী দুই তারকার ছবি ও ভিডিও শেয়ার করেছে চেন্নাই সুপার কিংস (CSK)। লর্ডসে হাজির ছিলেন হরভজন সিংও ( Harbhajan Singh)।

২০২০ সালের ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছিলেন ধোনি। তাঁর অবসরের কয়েক ঘণ্টার মধ্যে রায়নাও জানিয়ে দেন যে, তাঁকে আর দেশের জার্সিতে দেখা যাবে না। ইনস্টাগ্রাম পোস্টে রায়না লিখেছেন, "তোমার সঙ্গে খেলাটা বরাবর উপভোগ করেছি মাহি ভাই। তাই গর্বের সঙ্গে আমি জানাচ্ছি, তোমার সঙ্গে আমিও একই সফরে চললাম। ধন্যবাদ ভারত। জয় হিন্দ।"

চলতি বছর আইপিএলে ধোনির সঙ্গে রায়নাকে দেখার আশায় বুক বেঁধেছিলেন ফ্যানরা। কিন্তু আইপিএলের সর্বকালের চতুর্থ রানশিকারি (৫৫২৮) অবিক্রিতই থেকে যান নিলামে। শুধু সিএসকে-ই নয়, বাকি নয় ফ্র্যাঞ্চাইজির একজনও রায়নাকে নিতে ইচ্ছাপ্রকাশ করেনি। 'মিস্টার আইপিএল'-এর সঙ্গে গোল্ডেন হ্যান্ডশেক করে 'ইয়েলো আর্মি' জানিয়ে দেয় যে, স্মৃতির জন্য ধন্যবাদ। 

আরও পড়ুন: Virat Kohli: ফের 'বিরাট' ব্যর্থতা নিয়ে কড়া মন্তব্য করলেন কপিল দেব! কী বললেন?

আরও পড়ুনSachin Tendulkar and Sourav Ganguly | ENG vs IND: ফের একবার মাঠে দুই ওপেনার সচিন-সৌরভ

আরও পড়ুনExclusive | Ravichandran Ashwin : অশ্বিনের 'ব্লাইন্ড স্পট' ইস্যুর পাশে বাংলার তিন স্পিনার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta A)

 

.