লকডাউনে কী করছেন ধোনি? প্রথম ছবি প্রকাশ্যে আনলেন সাক্ষী

আপাতত বাড়িতেই সময় কাটছে চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনিরও।

Updated By: Apr 10, 2020, 08:14 PM IST
লকডাউনে কী করছেন ধোনি? প্রথম ছবি প্রকাশ্যে আনলেন সাক্ষী

নিজস্ব প্রতিবেদন: করোনাভাইরাসের কারণে দেশজুড়ে ২১ দিনের লকডাউন চলছে...শনিবারই সম্ভবত লকডাউন আরও বাড়ানোর ব্যাপারে সিদ্ধান্ত নেবে কেন্দ্রীয় সরকার। বর্তমানে সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি, প্রত্যেকেই গৃহবন্দি। আর এতেই যেন হাঁফিয়ে উঠেছেন আমজনতা। তবে এই সময় সবাই কিছু না কিছু করে সময় কাটানোর চেষ্টা করছেন। কেউ ছবি আঁকছেন। কেউ আবার সুস্বাদু রান্না করে মন ভাল রাখছেন। কেউ কেউ আবার প্রিয় মানুষের সঙ্গে ব্যক্তিগত সময় কাটাচ্ছেন। কিন্তু লকডাউনে কেমন দিন কাটছে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির? লকডাউনে ক্যাপ্টেন কুলের প্রথম ছবি সামনে তুলে ধরলেন সাক্ষী।

সময় যত এগোচ্ছে, বিশ্ব জুড়ে লাগাম ছাড়া হয়ে উঠছে করোনাভাইরাস। ফলে প্রশ্নের মুখে এই বছরের আইপিএল। ২৯ মার্চ আইপিএল শুরু হওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের প্রকোপের জন্য ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত ক্রোড়পতি লিগ। তাই আপাতত বাড়িতেই সময় কাটছে চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনিরও।

 

রাঁচিতে নিজের বাড়ির লনের ঘাস ছাটাই করছেন ধোনি। আর এতেই বেশ কিছুটা ঘোরাফেরা করা হচ্ছে। এই ছবি সোশ্যাল মিডিয়াতে নিয়ে এলেন ধোনির স্ত্রী সাক্ষী। আইপিএলের প্রি-সিজন ট্রেনিং করতে চেন্নাইয়ে পৌঁছে গিয়েছিলেন মাহি। দিন ১৫ অনুশীলনের পরেই করোনাভাইরাসের কারণে থমকে গিয়েছে সবকিছু। আর তাই নিজের ঘরে ফিরে এসে কোয়ারেন্টাইন জীবন কাটাচ্ছেন ক্যাপ্টেন কুল।

 

আরও পড়ুন -বিপুল আর্থিক ক্ষতি সামাল দিতে 'ফাঁকা স্টেডিয়ামে' আইপিএল করাতে চায় বিসিসিআই!

.