MS Dhoni: বিয়াল্লিশের বাহুবলী! ধোনিকে দেখে স্তম্ভিত নেটপাড়া, দাবানলের মতো ছড়াচ্ছে ছবি

MS Dhoni Shows Off New Muscular Look at Gym: এমএস ধোনির নতুন পেটানো ও পেশিবহুল ছবি দেখে থ নেটপাড়া। ৪২ বছরে ধোনির ফিটনেস চমকে দিয়েছে অনুরাগীদের 

Updated By: Aug 20, 2023, 04:48 PM IST
MS Dhoni: বিয়াল্লিশের বাহুবলী! ধোনিকে দেখে স্তম্ভিত নেটপাড়া, দাবানলের মতো ছড়াচ্ছে ছবি
ধোনিকে যেন চেনাই যাচ্ছে না!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আট থেকে আশি, 'তোমায় ভালোবাসি'! কিংবদন্তি এমএস ধোনির (MS Dhoni) জন্য এই কথা ভীষণ ভাবে প্রযোজ্য। 'ক্যাপ্টেন কুল' যে 'ভক্তের ভগবান'। তাঁকে একটাবার কাছ থেকে দেখার জন্য আজও কোটি কোটি মানুষের হৃদয় উদ্বেল হয়। ধোনিকে না পাওয়া যাক, তাঁর ছবি দেখেও অনুগামীরা অস্থির হয়ে পড়েন। পঞ্চমবারের জন্য চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) আইপিএল (IPL 2023) চ্যাম্পিয়ন করার পর, ধোনিকে ছুটতে হয়েছিল হাসপাতালে। মাহি গোটা আইপিএলেই খেলেছিলেন হাঁটুর চোট নিয়ে। আইপিএল ফাইনাল শেষ হওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ধোনির অস্ত্রোপচার হয়। আথ্রোস্কোপিক রিপেয়ারের জন্য ধোনিকে মাইক্রোসার্জারি করাতে হয়েছিল। 

ধোনি এখন পুরোপুরি ফিট। তাঁর রিহ্যাব চলছে। ধোনি রাঁচির জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্সের জিমে নিজেকে নতুন ভাবে গড়ছেন। তাঁর পেশিবহুল চেহারা দেখে ঝড় উঠে গিয়েছে নেটপাড়ায়। কালো জিম ভেস্টে ধোনি যেন বিয়াল্লিশের বাহুবলী। কোথাও যেন বুঝিয়েই দিলেন আগামী বছর আইপিএলের প্রস্তুতি তিনি শুরু করে দিয়েছেন। ধোনি কি আগামী বছরও আইপিএল খেলবেন। ধোনির অবসরের ইস্যুতে আসমুদ্র হিমাচল চর্চা করেছে। আইপিএল ফাইনালের পর ধোনি জানিয়ে দিয়েছিলেন যে, তিনি কী করতে চলেছেন।পুরস্কার প্রদান অনুষ্ঠানে হর্ষ ভোগলের সঙ্গে ধোনির বেশ কিছুক্ষণ কথা হয়। হর্ষ ঘুরিয়েই ধোনির থেকে তাঁর আগামীর পরিকল্পনা জানতে চেয়েছিলেন। ধোনি বলেন, 'দেখুন, আপনি যদি পরিস্থিতির বিচারে দেখেন, তাহলে এটাই সেরা সময় অবসর নেওয়ার। কিন্তু যে ভালোবাসা আর স্নেহতে আমাকে ভরিয়ে দেওয়া হয়েছে, তার জন্য সহজেই বলতে পারি থ্যাংক ইউ ভেরি মাচ। আমার জন্য কঠিন হবে আরও ন'মাস কঠিন পরিশ্রম করে অন্তত আরও একটি মরসুম খেলা। কিন্তু প্রচুর কিছু নির্ভর করছে শরীরের উপরে। আমার হাতে ছয়-সাত মাস আছে এই নিয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য়। আমি ফিরলে সেটা ফ্যানদের জন্য আমার উপহার হবে। আমার জন্য ব্যাপারটা সহজ হবে না। ওরা যে ভালোবাসা-স্নেহ আমাকে দিয়েছে, ওদের জন্য কিছু করতে হবে।'

আরও পড়ুন: Shah Rukh Khan: ৯১৪৭ কোটির ফ্র্যাঞ্চাইজির মালিকানা! কিং খানের কেকেআর ছাড়াও রয়েছে আরও তিন দল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ধোনি বরাবরই 'ক্যাপ্টেন কুল'। আবেগের বহিঃপ্রকাশ তাঁর মধ্যে কখনই সেভাবে দেখা যায় না। জেতা-হারার ঊর্ধ্বে তাঁর অভিব্যক্তি। কিন্তু ধোনিকে ফাইনালে আবেগি হতে দেখা গিয়েছে। আবেগি ধোনিকে দেখে হতবাক হয়েছেন হর্ষ। ধোনি সেই প্রসঙ্গে বলেন, 'যদি আবেগের কথা ধরেন, তাহলে বলব, এটা আমার কেরিয়ারের শেষ অনুচ্ছেদ। আমার মনে হয় এবার আইপিএলে যখন প্রথম ম্যাচ খেলছিলাম, তখন গ্যালারি ভর্তি স্টেডিয়ামে হাঁটছিলাম। সকলে আমার নাম ধরে ডাকছিল। আমার চোখ জলে ভরে এসেছিল। আমি ডাগআউটে দাঁড়িয়ে ছিলাম কিছুক্ষণ। আমি সময়ে নিয়ে উপলব্ধি করি যে, চাপ না নিয়ে আইপিএল উপভোগ করতে চাই। চেন্নাইতেও একই ব্যাপার হয়েছিল। আমি ভেবেছিলাম শেষ ম্য়াচ খেলেছি। যে ভাবে হোক কামব্যাক করতে পারলে ভালোলাগবে।' দেখা যাক ধোনি কী করেন!

আরও পড়ুন: ICC ODI World Cup 2023: হচ্ছেটা কী? আবার বদলাচ্ছে বিশ্বকাপের সূচি! নিজামের শহর থেকে এল বিরাট আপডেট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.